ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাশিফল

জেনে নিন আপনার আজকের রাশিফল

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৬ ঘণ্টা, মে ২৩, ২০২২
জেনে নিন আপনার আজকের রাশিফল

আজ ৯ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৩ মে ২০২২ এবং ২১ শাওয়াল ১৪৪৩ রোজ সোমবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: ২১ মার্চ - ২০ এপ্রিল
দূরে কোথাও ভ্রমনের জন্য আলোচনা। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। কোনও একটি কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। যাঁরা গান-বাজনা নিয়ে কাজ করেন, তাঁদের জন্য ভাল সময়। রক্তচাপ বাড়তে পারে। কোনও আত্মীয়কে নিয়ে বিবাদ হতে পারে। প্রেমে অভিমান বাড়তে পারে। চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান।

বৃষ: ২১ এপ্রিল - ২০ মে
আগুন থেকে বিপদের সম্ভাবনা। তর্কে জয় লাভ করায় আনন্দ। সংসারের জন্য অনেক করেও বদনাম। মাথার যন্ত্রণা। অশান্তি থেকে সাবধান থাকুন। ব্যবসার জন্য কোনও উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ হতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি।

মিথুন ২১ মে - ২০ জুন
ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। বন্ধুদের সঙ্গে অর্থ ব্যয়। সঙ্গীতে সাফল্য বাড়তে পারে। সংসারের কারণে অযথা ব্যয় বাড়তে পারে। কাউকে কুকথা বলার জন্য দুঃখবোধ। লিভারের সমস্যা বাড়তে পারে। প্রিয়জনের কোনও খারাপ খবর বাড়িতে আসতে পারে। অযথা ভ্রমণ হতে পারে।

কর্কট ২১ জুন - ২০ জুলাই
নেশার প্রতি আসক্তি বৃদ্ধি। অর্শ জাতীয় কোনও রোগ বাড়তে পারে। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভাল হবে। সন্তানের জন্য বাড়তি কোনও খরচ হতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি।

সিংহ: ২১ জুলাই - ২১ আগস্ট
সন্তানের ভাল কাজের জন্য গর্ব বোধ। ব্যবসায় সমস্যার পরিমাণ বাড়তে পারে। বন্ধুদের দিক থেকে খারাপ কিছু ঘটতে পারে। প্রেমে বিবাদ বৃদ্ধি। বাইরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি নিলে লাভ বাড়তে পারে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে।

কন্যা: ২২ আগস্ট- ২২ সেপ্টেম্বর
অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরের কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তির জন্য চিন্তা। ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে। কর্মস্থানে বিশেষ আলোচনায় সম্মান প্রাপ্তি। ব্যবসায় আজ আপনাকে কারও অনুগত হয়ে চলতে হতে পারে। আজ কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন।

তুলা ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর
সন্তানদের সঙ্গে কোন কারণে বিবাদ বাধতে পারে। কোনও কাজের জন্য জনপ্রিয়তা লাভ করতে পারেন। কোনও ছোট্ট অশান্তি পুলিশ পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। আজ আপনাকে কোনও দুর্ঘটনার সাক্ষ্য দিতে হতে পারে। কোনও প্রভাবশালী ব্যক্তির কাছ থেকে উপকার পেতে পারেন। অতিরিক্ত ক্রোধ মর্যাদাহানির কারণ হতে পারে।

বৃশ্চিক ২৩ অক্টোবর - ২১ নভেম্বর
আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে আলোচনা। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে, কিন্তু তাতে সফল হবেন না। নিজের অভিজ্ঞতা আজ বেশি না দেখানোই ভাল হবে। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। নিজের কৌশলে ব্যবসায় অগ্রগতি।

ধনু ২২ নভেম্বর - ২০ ডিসেম্বর
কর্মস্থানে হিসাব নিয়ে গন্ডগোল। আজ দুরূহ কোনও কাজকে অতিরিক্ত সরল ভাবে করতে সক্ষম হবেন। বাকসংযমী হতে পারলে সংসারে শান্তি থাকবে। সন্তানের চঞ্চলতা বৃদ্ধি। একাধিক পথে আয়ের যোগ দেখা যাচ্ছে। আজ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি বজায় থাকবে। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও দুপুরের দিকে অশুভ।

মকর ২১ ডিসেম্বর - ১৯ জানুয়ারি
সন্তানদের নিয়ে চিন্তা। পরিবারে কারও কাছ থেকে কিছু উপহার পাওয়ায় আনন্দ। আপনার থেকে ছোট কারও সঙ্গে তর্ক হওয়ায় মনখারাপ। মনের মতো মানুষের দেখা পাবেন। আজ গৃহে মাথা ঠান্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি
মাতৃস্থানীয়া কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল পাবেন। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও প্রকার উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যেতে পারে। অতিরিক্ত কথায় সমস্যার সৃষ্টি হতে পারে। প্রেমের ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে।

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ
বাড়িতে চুরি হওয়ার সম্ভাবনা। আজ ধর্ম বিষয়ক আলোচনায় আপনি সুনাম পাবেন। কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। দেহের কোনও অংশে খুব ব্যথা সৃষ্টি হতে পারে। কিছু কেনাকাটার জন্য অর্থ খরচ। আজ সারাদিন প্রচুর খাটুনি হতে পারে। কর্মস্থানে আজ আপনার প্রভাব বৃদ্ধি পেতে পারে।

বাংলাদেশ সময়: ০৭৩০ ঘণ্টা, মে ২৩, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad