ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

শুভ সময় মেষের, সুনাম বাড়বে বৃষের

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৪ ঘণ্টা, জুন ১০, ২০২২
শুভ সময় মেষের, সুনাম বাড়বে বৃষের

আজ ২৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১০ জুন ২০২২ এবং ১০ জিলকদ ১৪৪৩ রোজ শুক্রবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

নানা দিক থেকে কাজের সুযোগ পেতে পারেন। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে। প্রেমে বাধা থাকলেও সঙ্গে আনন্দও থাকবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগে বাধা আসবে। আজ সহকর্মীর ভালো ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। বাড়ি তৈরির শুভ সময় দেখা যাচ্ছে। পরিবারে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

একটু সাবধানে কাজ করুন, কর্মস্থানে পায়ে আঘাত লাগতে পারে। বিবাহ সংক্রান্ত কাজে কিছু সাহায্য করে মানসিক শান্তি। শিল্পীদের জন্য সময়টা খুব ভালো নয়। ভ্রমণের জন্য উৎসাহিত না হওয়াই ভালো। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। স্বাস্থ্য ভালো যাবে না। আজ কোনো কিছু পাওয়ায় আনন্দ বাড়বে। আজ কর্মস্থানে সুনাম বৃদ্ধি পাবে।

মিথুন: (২২ মে – ২১ জুন)

সকাল থেকে বুকের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাবার কথায় অশান্তি বৃদ্ধি পাবে। আজ পুরনো কোনো ইচ্ছা পূরণ হতে পারে। আজ সন্তানের কোনো ভালো জিনিস আপনাকে অবাক করবে। বিনিয়োগি ব্যবসায় ভালো ফল পাবেন। খরচ কম হবে। সঙ্গীতচর্চায় হাল ছাড়লে মুশকিল। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব খারাপ।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

মামলার ব্যাপারে খরচ বাড়তে পারে। আজ স্ত্রীর কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। রাস্তায় যানবাহনে ওঠানামায় বাড়তি সতর্কতা প্রয়োজন। দায়িত্ব পালন করতে না পারায় ব্যবসায় অশান্তি। পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারা দিন কোনো কারণে খরচ বৃদ্ধি পাবে। কোনো বিষয়ে চিন্তার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

বাড়িতে কর্মচারি নিয়ে বিবাদ বাধতে পারে। বন্ধুর বিয়ের খবরে আনন্দের উদয়। যানবাহনে ওঠানামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। উচ্চাশা থাকলে আজ তা সফল হবে না। আইনি সমস্যা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভালো। সাংসারিক শান্তি বজায় থাকবে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

পড়াশোনার জন্য দিনটি খুব ভালো নয়। চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ ভাবে শুভ। কাউকে নিজের মনের কথা বলায় ফাঁসতে হতে পারে। মানসিক উদ্বেগ কেটে যাওয়ার সম্ভাবনা। দাম্পত্য কলহের সৃষ্টি হতে দেবেন না। আজ সারা দিন কাজকর্ম বা ব্যবসা নিয়ে সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

ছোটখাট রক্তপাতের সম্ভাবনা আছে। ব্যবসায় শুভ খবর পেতে দেরি হবে। অতিরিক্ত পরিশ্রম হতে পারে আজ। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হয়ে উপকার পাবেন। নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। সন্তানদের জন্য দুশ্চিন্তা বাড়বে। প্রেমে আঘাত পাওয়ার আশঙ্কা। সমাজের জন্য কিছু করার ফলে সম্মান ও প্রতিপত্তি বাড়তে পারে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

কাজের ব্যাপারে শুভ খবর আসার সম্ভাবনা। আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয় বিক্রয়ে চিন্তা থাকবে। পড়াশোনায় খারাপ কিছু ঘটতে পারে। কোনো কাজের জন্য নিচু হতে হবে। আর্থিক সুবিধা পেতে পারেন। বাড়িতে কোনো কাজের জন্য সম্মান নষ্ট হবে। ধান বা চালের ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

আজ বাড়িতে কোনো দামি জিনিস নষ্ট হতে পারে। অসৎ সঙ্গ ত্যাগ না করলে অর্থাভাব দেখা দেবে। কর্মে বদলির সম্ভাবনায় মানসিক চাপ। আয় ও ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল হবে। আপনার অজান্তে গুপ্ত শত্রু বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় অশুভ সঙ্কেত থাকলেও উচ্চপদস্থ ব্যক্তির পরামর্শে কেটে যাবে। প্রতিবেশীর উস্কানিতে সংসারে ঝঞ্ঝাট। শত্রু পক্ষকে আজ মানিয়ে চলাই শ্রেয়। বিদ্যার্থীদের উন্নতি অপেক্ষা করছে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

বিপদে এলে বুদ্ধি স্থির রাখুন। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময়। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে জট খুলে যেতে পারে। ব্যবসায় সাফল্য পেতে একটু বেগ পেতে হতে পারে। পারিবারিক ক্ষেত্রে প্রতিকূলতা কেটে যেতে পারে। পাওনা পেতে ভোগান্তি হতে পারে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

সকালের দিকে অসুস্থতার জন্য কষ্ট পেতে হবে। বাড়িতে হঠাৎ প্রচুর খরচ হবে। প্রাথমিক স্তরের পড়াশোনার জন্য সময়টা খুব ভালো নয়। চাকরিজীবীদের জন্য সময়টা খুব ভালো। আজ আপনার সঙ্গে ভালো কিছু হতে পারে। আজ সারা দিন ব্যবসা নিয়ে মনে একটু ভয় কাজ করবে। সন্তানদের ভালো খবর আসতে পারে। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে। হজমের গণ্ডগোল হওয়ার আশঙ্কা।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

ধর্ম নিয়ে আলোচনা থেকে সম্মান বাড়তে পারে। আজ অযথা ব্যয় নিয়ে চিন্তা থাকবে। শরীর মোটামুটি থাকবে। বিদ্যার্থীরা আজ শুভ ফল পাবেন। আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন, প্রতারিত হতে পারেন। আজ সবার সঙ্গে খুব বুঝে কথা বলুন, অপমানিত হওয়ার আশঙ্কা আছে। কর্ম পরিবর্তনের যোগ দেখা যাচ্ছে। বয়সে ছোট কারো কাছ থেকে কোনো বিষয়ে সাহায্য পেতে পারেন।

বাংলাদেশ সময়: ০৯১৩ ঘণ্টা, জুন ১০, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।