ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাশিফল

জেনে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০১ ঘণ্টা, জুন ২৮, ২০২২
জেনে নিন কেমন যাবে আজকের দিন

ঢাকা: আজ ১৪ আষাঢ় ১৪২৯, ২৮ জুন ২০২২, ২৮ জিলকদ ১৪৪৩ রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: পরিবারে আনন্দ থাকবে। বন্ধুদের সঙ্গে সময় কাটাবেন। ব্যস্ততার কারণে স্বাস্থ্যে বিপরীত প্রভাব পড়তে পারে। ব্যবসায় লাভ হবে। ভাগ্যের সঙ্গ পাবেন। কোনো কাজই এড়িয়ে যাবেন না। অতীতে দিয়ে থাকা ঋণের টাকা ফিরে পাবেন। আয় বাড়বে।  

বৃষ: অফিসে কোনো সহকর্মীর সঙ্গে বিবাদ হতে পারে। অবসাদ বজায় থাকবে। কোনো অচেনা ব্যক্তির সঙ্গে অধিক চর্চা করবেন না। কাজে মনোনিবেশ করতে পারবেন না। পড়ুয়ারা পড়াশোনায় সমস্যার সম্মুখীন হবেন। ব্যবসায়ীদের লাভ হবে।

মিথুন: নতুন প্রকল্পে কাজ শুরুর সময় ভালোভাবে চিন্তা-ভাবনা করে নিন। বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটাবেন। শত্রু সক্রিয় থাকবে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। পরিবারে সুখ-শান্তি থাকবে। পড়ুয়ারা পড়াশোনায় মনোনিবেশ করবে।

কর্কট: কথাবার্তার সময় সাবধানতা অবলম্বন করুন। দাম্পত্য জীবন সুখে কাটবে। আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। প্রায় সব কাজ পূর্ণ হবে। যাত্রায় যেতে পারেন। পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন।

সিংহ: পরিবারের সদস্যদের সঙ্গে ঘুরতে যেতে পারেন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। অন্য কারো বিবাদে জড়াবেন না। অবসাদ থাকতে পারে। আয় বাড়বে। সামাজিক কাজে অংশ নিতে পারেন। আটকে থাকা কাজ পূর্ণ হবে।

কন্যা: অচেনা ব্যক্তিদের থেকে দূরে থাকুন। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। অবসাদ এড়িয়ে চলুন। আলস্য করবেন না। দিন ভালো কাটবে। ব্যবসা সংক্রান্ত কাজ পূর্ণ হবে। পড়ুয়ারা সাফল্য লাভ করবে। পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে।

তুলা: চাকরিজীবীরা সুখবর পাবেন। শিক্ষার্থীরা সাফল্য লাভ করবেন। ব্যবসা ভালো চলবে। ঝুঁকি নেবেন না। নতুন ব্যক্তিদের সঙ্গে দেখা হবে। আনন্দে দিন কাটবে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাতে পারেন। ব্যবসা সংক্রান্ত সমস্যা দূর হবে।

বৃশ্চিক: পড়ুয়াদের সমস্যার সমাধান হবে। আনন্দে থাকবেন। আয় বাড়বে। বাইরে যাওয়ার সময় সাবধানতা অবলম্বন করুন। কাউকে ঋণ দেবেন না। সময়ের মধ্যে কাজ পূর্ণ না হওয়ায় অবসাদে থাকবেন। আর্থিক লাভ হবে। ব্যবসা ভালো চলবে।

ধনু: ক্যারিয়ার সংক্রান্ত কাজের জন্য পরিশ্রম করতে হবে। পড়ুয়ারা সাফল্য লাভ করবেন। স্বাস্থ্যে ওঠানামা থাকবে। মেজাজ খিটখিটে থাকবে। কারো সঙ্গে বিবাদের কারণে চিন্তিত থাকবেন। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে।

মকর: জীবনসঙ্গীর স্বাস্থ্য চিন্তায় ফেলবে। ব্যবসা সংক্রান্ত লেনদেনে সতর্ক থাকুন। যাত্রায় যেতে পারেন। আপাতত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত এড়িয়ে চলুন। ঝুঁকি নেবেন না। কোনো অচেনা ব্যক্তির কথায় কান দেবেন না। অনাবশ্যক ব্যয় হবে।

কুম্ভ: চাকরিজীবীদের বদলি হতে পারে। গাড়ি চালানোর সময় গাফিলতি করবেন না, আঘাত পেতে পারেন। সামাজিক মানসম্মান বাড়বে। ব্যবসা ভালো চলবে। ব্যবসা বাড়ানোর পরিকল্পনা সফল হবে।

মীন: অংশীদারিত্বের সময় ভালোভাবে চিন্তা-ভাবনা করে নিন। নতুন কাজ শুরুর পরিকল্পনা করতে পারেন। সবার সঙ্গে নিজের ব্যক্তিগত বিষয় নিয়ে আলোচনা করবেন না। ঝুঁকি নেবেন না। দিন ভালো কাটবে। ঋণের টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে।

বাংলাদেশ সময়: ০৭০০ ঘণ্টা, জুন ২৮, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।