ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

দায়িত্ব বাড়বে মকরের, ইতিবাচক হোন ধনু

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২২
দায়িত্ব বাড়বে মকরের, ইতিবাচক হোন ধনু

আজ ২২ সেপ্টেম্বর বৃহস্পতিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

ধনু : শিক্ষার্থীদের পড়াশোনায় অগ্রগতি হবে। বৈদেশিক যোগাযোগ ও বিদেশসংক্রান্ত কাজে ফলাফল আগের চেয়ে ভালো হবে। কাছের কারো সমস্যায় সাহায্য করতে হবে। আনন্দপূর্ণ পরিবেশে থাকুন। ইতিবাচক মনোভাব রাখুন।

মকর : কর্মক্ষেত্রে দায়িত্ব বাড়বে। কিছুটা আর্থিক চাপ থাকতে পারে। প্রিয়জনের অসুস্থতায় চিন্তিত থাকতে পারেন। কাজে মাঝপথে আটকে যাওয়ার আশঙ্কা। আবেগপ্রবণ না হয়ে সাহসী সিদ্ধান্ত নিন।  

কুম্ভ : সামাজিক যোগাযোগ বাড়বে। এককভাবে কাজ না করে সম্মিলিতভাবে কাজ করলে সুফল পাবেন। কোনো পরিকল্পনার অগ্রগতির জন্য প্রয়োজনীয় উদ্যোগ নিতে হবে। কাজের ফলাফলকে নির্দ্বিধায় গ্রহণ করুন।

মীন : মানসিক চাপ থাকবে। কর্মস্থলে প্রতিকূল পরিবেশেও মানিয়ে নিতে পারবেন। অধীন কর্মচারীর কারণে কোনো সমস্যা হতে পারে। সিদ্ধান্ত নেওয়ার ব্যাপারে তাড়াহুড়া করবেন না। সংকল্পের দৃঢ়তায় সুফল পাবেন।  

মেষ : কোনো লাভজনক কাজ হাতে আসতে পারে। কর্মস্থলে জটিলতা দূর হবে। প্রতিকূল পরিস্থিতির হঠাৎ পরিবর্তন ও অগ্রগতির সম্ভাবনা। অন্যদের সঙ্গে মিলিতভাবে কাজ করে নিজের মধ্যে উদ্দীপনা আনুন।

বৃষ : কর্মক্ষেত্রে কোনো কিছু নিয়ে অনিশ্চয়তায় ভুগতে পারেন। চাপ থাকলেও কিছু ইতিবাচক সংবাদ পাবেন। ভূমি, স্থাবর সম্পত্তি, ক্রয়-বিক্রয় শুভ। যেকোনো পরিস্থিতিতে আপনাকে ধৈর্যশীল ও সহিষ্ণু হতে হবে।

মিথুন : কোনো যোগাযোগে আর্থিক সুবিধা পেতে পারেন। ব্যবসায় কোনো পরিবর্তনের কথা ভাবতে পারেন। নিজের বুদ্ধি ও পরিশ্রম আপনাকে সাফল্যের পথে নিয়ে যাবে। আবেগের বশে কাজে ভুল করবেন না। মনের স্থিরতা বজায় রাখুন।

কর্কট : আনন্দদায়ক কোনো সংবাদ পেতে পারেন। অর্থলাভ হতে পারে। ব্যবসায় লাভবান হওয়ার সম্ভাবনা আছে। ভবিষ্যৎ পরিকল্পনায় অন্যের সহযোগিতা পাবেন। প্রিয়জনের মতামতকে অগ্রাধিকার দিন। অস্থির চিন্তায় কাজ নষ্ট করবেন না।

সিংহ : নতুন যোগাযোগ উৎসাহিত করবে। কোনো গুণের জন্য সমাদৃত হবেন। আয়ের ক্ষেত্র আগের তুলনায় আশাপ্রদ। জীবন সম্পর্কে ইতিবাচক থাকুন। হতাশ লোকদের এড়িয়ে চলুন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন।

কন্যা : প্রতিকূল অবস্থার মধ্যেও ভালো কিছু হবে। অপ্রয়োজনীয় ব্যয় বাড়বে। বিপর্যয় মোকাবেলায় পরিকল্পনা গ্রহণ করতে হবে। চিন্তা ও কর্মে আনতে হবে গতিশীলতা। সময়ের সঠিক ব্যবহার করুন। শরীর ভালো রাখুন।  

তুলা : কাজে উন্নতির যোগ আছে। মানসিক চাপ কিছুটা কমবে। যেকোনো কাজে দক্ষতার পরিচয় দিতে পারবেন। কোনো আশা পূরণের সম্ভাবনা আছে। ধৈর্য না হারালে ভালো থাকবেন। দিনের শেষে ভালো কিছু পেতে পারেন।

বৃশ্চিক : কাজে ব্যস্ততা বাড়বে। থেমে থাকা কাজের অগ্রগতির সম্ভাবনা। পরিকল্পনা বাস্তবায়নে অন্যের সহযোগিতা পাবেন। বাস্তবতার নিরিখে সময়কে কাজে লাগান।  
পরিবেশ আপনার পক্ষে থাকবে।

বাংলাদেশ সময়: ০৯০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa