ঢাকা, শুক্রবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাশিফল

কুম্ভের খেলাধুলায় সুনাম, বৃষের বিয়ের যোগাযোগ

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২২
কুম্ভের খেলাধুলায় সুনাম, বৃষের বিয়ের যোগাযোগ

আজ ২৪ সেপ্টেম্বর শুক্রবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

ভালো কাজে সুনাম। মনের মতো কোনো বস্তু পাওনা হতে পারে। কর্মস্থানে বিবাদের সম্ভাবনা। প্রতিবেশীর সঙ্গে সম্পর্কের উন্নতি হতে পারে। সন্তানের কাজের যোগাযোগ আসবে। ব্যবসার দিকে ভালো খবর আসতে পারে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগে বাধা।  

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৬

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

বিয়ের যোগাযোগ আসতে পারে। কারও কাছে অপমানিত হতে পারেন। অকারণে বদনাম। প্রেমের ব্যাপারে খারাপ খবর আসতে পারে। গুরুজনের সঙ্গে মতের অমিল হওয়ার সম্ভাবনা প্রবল।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৯

মিথুন: (২২মে – ২১ জুন)

ব্যবসার জন্য অর্থ সঞ্চয়ে সফলতা পাবেন। কাজের ইচ্ছা কম থাকবে। প্রতিযোগিতায় জয়লাভ হতে পারে। চিকিৎসা ও অপরকে উপহার দেওয়ার জন্য খরচ বাড়তে পারে। প্রেমযোগ শুভ। যাত্রাযোগ শুভ।  

শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ৮

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

অতিরিক্ত রাগের জন্য কোনো বিপদ হতে পারে। পেটের সমস্যা বাড়ায় কাজের ক্ষতি। গঠনমূলক কোনো কাজের জন্য উন্নতি হবে। রাস্তায় কোনো নতুন বন্ধু হতে পারে। সংসারে খরচ বাড়বে। প্রেমযোগ শুভ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৭

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

গুণীজনের সঙ্গ লাভ হতে পারে। সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলুন। সংসারে সুখের খবর মিলতে পারে। অপরের উপকার করতে গিয়ে কোনো ক্ষতির সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। কাছাকাছি কোনো ভ্রমণ হতে পারে। প্রেমযোগ শুভ। যাত্রা যোগ শুভ।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১২ 

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

সংসারে ভুল বোঝাবুঝি হওয়ার জন্য বিবাদ। কোনো কাজের জন্য নিজের গর্ববোধ হতে পারে। প্রিয়জনের কাছ থেকে কষ্ট পাবেন। কাঠের ব্যবসায় লাভ বাড়তে পারে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ১৯

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

কোনো কঠিন সমস্যার সমাধান হতে পারে আজ। ভোগ-বিলাসের জন্য খরচ বৃদ্ধি। ভুল সিদ্ধান্ত নেওয়ার জন্য উচ্চব্যক্তির কাছে অপমানিত হতে পারেন। ব্যবসার জন্য ভালো সময়। বাতের যন্ত্রণা বাড়তে পারে। প্রেমে সাফল্য লাভের পথে বাধা। যাত্রাযোগ শুভ।

শুভ রং সাদা, শুভ সংখ্যা: ২১

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

প্রেমের প্রস্তাবে ইতিবাচক সাড়া পাবেন। আর্থিক কারণে মনে অবসাদ আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য কাজের ক্ষতি হতে পারে। ব্যবসার ক্ষেত্রে আশা পূরণ হবে না। দূরের ভ্রমণ বন্ধ রাখাই ভালো। প্রেমযোগ শুভ।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ১৮

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

মাথায় কোনো বাজে চিন্তা আসতে পারে। প্রেমের জন্য সুখের খবর। কোনো আশা পূরণ হতে পারে। সম্পত্তি নিয়ে খরচ বাড়তে পারে। পেটের সমস্যা বাড়বে। যাত্রাযোগে বাধা। প্রেম নিয়ে মনে চিন্তার জন্ম হবে।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা:  ৩

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

বাড়তি অর্থব্যয় হতে পারে। সংসারে প্রচুর খরচ হওয়ার জন্য বিবাদ দেখা দিতে পারে। ব্যবসার জন্য কোনো চাপ। বাবার জন্য চিন্তা বাড়বে। প্রেমযোগ শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৫

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

ব্যবসার কারণে ঋণ গ্রহণ করতে হতে পারে। শরীরের কোনো অঙ্গে আঘাতের সম্ভাবনা। পড়াশোনার জন্য ভালো সুযোগ মিলতে পারে। খেলাধুলার জন্য সুনাম বাড়তে পারে। রক্তচাপ বৃদ্ধিজনিত সমস্যা দেখা দেবে। প্রেমযোগ মিশ্র।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৬

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

কর্মস্থলে অশান্তি হতে পারে। হঠকারিতার জন্য কোনো ভালো কাজ হাতছাড়া হবে। বাড়িতে অপর কোনো ব্যক্তিকে নিয়ে বিবাদ হতে পারে। ব্যবসার ক্ষেত্রে আজ ভালো নয়। পুরনো প্রেমের সম্পর্কে জটিলতা নিয়ে আসতে পারে।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১১

বাংলাদেশ সময়: ০৮৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa