ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

ভারত

দ্রুত চাকরি ফিরিয়ে না দিলে ত্রিপুরায় ফের আন্দোলন: ১০৩২৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
দ্রুত চাকরি ফিরিয়ে না দিলে ত্রিপুরায় ফের আন্দোলন: ১০৩২৩

আগরতলা (ত্রিপুরা, ভারত): চাকরি ফিরিয়ে দেওয়ার দাবিতে ত্রিপুরা রাজ্যের ‘১০৩২৩’ এর এক গোষ্ঠী যখন অনশনের মধ্য দিয়ে সরকারের নজর কাড়তে চাইছে, তখন অপর গোষ্ঠী মানববন্ধন করে দাবি আদায়ের চেষ্টায় ব্যস্ত।

চাকরি ফিরিয়ে দেওয়ার দাবিতে মানব বন্ধন কর্মসূচি পালন করলো "।

শুক্রবার আগরতলার কুঞ্জবন এলাকার গান্ধী মূর্তির পাদদেশে রাস্তার দুই ধারে হাতে প্লাকার্ড নিয়ে দাঁড়িয়ে মানববন্ধন কর্মসূচি পালন করে ‘সেভ অল ত্রিপুরা ১০৩২৩ টিচার্স টু সেভ এডুকেশন’ এর ওই অংশ।

মানববন্ধনে সংগঠনের নেত্রী ডালিয়া দাস বলেন, চাকরি ফিরিয়ে দেওয়ার দাবিতে গত ২৬ নভেম্বর তারা বিধানসভা অভিযান করেছিলেন। তার প্রেক্ষিতে ২৮ নভেম্বর রাজ্যের মুখ্যমন্ত্রী ডা. মানিক সাহা তাদের সঙ্গে বৈঠকে বসেন। তখন তিনি আশ্বাস দিয়েছিলেন বিষয়টি নিয়ে আইন বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করবেন। কিন্তু এখন পর্যন্ত কোনো সিদ্ধান্ত পাওয়া যায়নি। এই পরিস্থিতিতে রাজ্য সরকার যেন মানবিক দিক বিবেচনা করে দ্রুত আমাদেরকে চাকরিতে ফিরিয়ে নেয়। অন্যতায় আমরা আবারও মহাকরণ অভিযানে বাধ্য হব।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
এসসিএন/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa