ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

ভারত

ভারতের ছত্তিশগড়ে বাস উল্টে নিহত ১২

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৪
ভারতের ছত্তিশগড়ে বাস উল্টে নিহত ১২

ভারতের ছত্তিশগড়ের দুর্গ জেলার কুমহারি এলাকায় বাস উল্টে খাদে পড়ে কমপক্ষে ১২ জন নিহত ও ১৪ জন আহত হয়েছেন।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

দুর্গের কালেক্টর রিচা প্রকাশ চৌধুরী বলেন, যাত্রীবাহী বাসটি খাদে পড়ে গেলে ১২ জন নিহত এবং ১৪ জন গুরুতর আহত হন।

চৌধুরী আরও বলেন, শ্রমিকদের বহনকারী বাসটি রাত সাড়ে ৮টার দিকে কুমহারির কাছে একটি খাদে পড়ে গেলে এ হতাহতের ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ১২ জনকে রেফার করা হয়েছে। বাকি দুজন একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তাদের সবার অবস্থা স্থিতিশীল এবং আমরা তাদের সর্বোত্তম চিকিৎসা দেওয়ার চেষ্টা করছি।

তিনি বলেন, বাসের ভেতরে আটকেপড়া যাত্রীদের সরিয়ে নেওয়ার প্রক্রিয়া চলছে, দুর্ঘটনার কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি। পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।

এদিকে, এ ঘটনার জন্য শোক প্রকাশ করে মুখ্যমন্ত্রী বিষ্ণু দেও সাই তার অফিসিয়াল ‘এক্স’-এ পোস্টে লিখেছেন, দুর্গের কুমহারির কাছে বাস দুর্ঘটনায় একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মচারীদের হতাহতের খবরে আমি মর্মাহত। আমি আরও খবর পেয়েছি ওই দুর্ঘটনায় ১১ জন নিহত হয়েছেন।

তিনি আরও লিখেছেন, আমি নিহতদের আত্মার শান্তি ও শোকসন্তপ্ত পরিবারকে শক্তি দেওয়ার জন্য সর্বশক্তিমানের কাছে প্রার্থনা করছি। আহত কর্মচারীদের চিকিৎসার জন্য পর্যাপ্ত ব্যবস্থা করা হয়েছে। আমি তাদের দ্রুত সুস্থতা কামনা করছি।

সূত্র: এনডিটিভি

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২৪
জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।