ঢাকা, শনিবার, ২৯ আষাঢ় ১৪৩১, ১৩ জুলাই ২০২৪, ০৬ মহররম ১৪৪৬

ভারত

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনার হত্যাকাণ্ড

সিয়ামকে আনা হলো বারাসাত কোর্ট লকাপে

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, জুন ৮, ২০২৪
সিয়ামকে আনা হলো বারাসাত কোর্ট লকাপে

বারাসাত থেকে: ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনার হত্যা মামলায় অন্যতম সন্দেহভাজন আসামি গ্রেপ্তার সিয়াম হোসেনকে উত্তর ২৪ পরগনা জেলার বারাসাত কোর্ট লকাপে হাজির করা হয়েছে। আর কিছুক্ষণের মধ্যে বিচারকের সামনে হাজির করা হবে অভিযুক্তকে।

 

শুক্রবার (৭ জুন) দিনভর টানাপোড়নের পর পশ্চিমবঙ্গ পুলিশের গোয়েন্দা বিভাগ (সিআইডি) সন্ধ্যায় জানিয়েছিল, সিয়াম হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে।  

এর আগে, সংসদ সদস্য আনোয়ারুল আজীম হত্যার ঘটনায় সন্দেহভাজন হিসেবে নেপালে আটক সিয়াম হোসেনকে ভারতের কাছে হস্তান্তর করা হয়।

সিআইডির পক্ষ থেকে একটি বিবৃতিতে বলা হয়েছে, বাংলাদেশের ভোলা জেলার বোরহানউদ্দিনের বাসিন্দা সিয়াম। বাবা আলাউদ্দিন বালি। ৩৩ বছর বয়সী সিয়াম ওই হত্যাকাণ্ডের পর থেকে বনগাঁ এলাকায় আত্মগোপন করেছিল।

শনিবার (৮ জুন) ভারতে ছুটির দিন থাকায় তাকে বারাসাতের স্পেশাল কোর্টে হাজির করা হবে। আর কিছুক্ষণ পর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (সিজিএম) এর কক্ষে বিচারপ্রক্রিয়া শুরু।

আদালত কি রায় দেয়, সেদিকেই নজর থাকবে সবার। তবে পুলিশ সূত্রে জানা যাচ্ছে, সিআইডি ১৪ দিনের রিমান্ডে নিতে পারে সিয়ামকে।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, ৮ জুন ২০২৪
ভিএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।