ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

ভারত

টুইট করে মোদীকে ধন্যবাদ জানালেন মমতা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, মে ৫, ২০২১
টুইট করে মোদীকে ধন্যবাদ জানালেন মমতা ...

কলকাতা: বিপুল ভোটে ফের মমতা বন্দ্যোপাধ্যায়কে বেছে নেওয়ার রায় দিয়েছে পশ্চিমবঙ্গের মানুষ। এমন সময় সৌজন্যের বার্তা দেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

জানিয়েছিলেন শুভেচ্ছা। যদিও ফোন করে অভিনন্দন জানাননি। তবে এবার মোদীকে ধন্যবাদ জানিয়ে টুইট করে সৌজন্য দেখালেন রাজ্যের মুখ্যমন্ত্রী। রাজ্যের উন্নতিতে কেন্দ্র সরকারকে পাশে পাওয়ার আশাও প্রকাশ করেন তিনি।

বুধবার (০৫ মে) মুখ্যমন্ত্রী পদে শপথগ্রহণের পর টুইটে মমতা লেখেন, শুভেচ্ছা জানানোর জন্য মোদীজিকে ধন্যবাদ। আশা করি, বাংলার উন্নতির জন্য কেন্দ্র সবরকম সহযোগিতা করবে। করোনা মহামারির বিরুদ্ধে লড়াইয়ের জন্য আমরা কেন্দ্রের পাশে আছি। অন্যান্য চ্যালেঞ্জের মাঝেই একসঙ্গে এই ভাইরাসকে হার মানাতে হবে। আর এভাবেই কেন্দ্র ও রাজ্যের মধ্যে সুসম্পর্কের নয়া নজির গড়তে হবে।

এর আগে টুইটারে মোদী লেখেন, বাংলায় জয়ের জন্য মমতা দিদি ও তৃণমূলকে শুভেচ্ছা। পশ্চিমবঙ্গের মানুষের সবরকম চাহিদা পূরণের চেষ্টা করবে কেন্দ্র। পাশাপাশি কোভিড মোকাবিলাতেও রাজ্যের পাশে থাকবে সরকার।

বিপুল আসনে জিতে বাংলায় তৃতীয়বার ক্ষমতায় এসেছে তৃণমূল। মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, মে ০৫, ২০২১
এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।