ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

শিল্প

প্রাণ আপ খেয়ে রাশিয়ার টিকিট জিতুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৪ ঘণ্টা, মে ২৪, ২০১৮
প্রাণ আপ খেয়ে রাশিয়ার টিকিট জিতুন শুরু হচ্ছে ‘প্রাণ আপ ফুটবল ম্যানিয়া’ ক্যাম্পেইন। ছবি: জিএম মুজিবুর/বাংলানিউজ

ঢাকা: আর ক'দিন বাদেই রাশিয়ায় শুরু হচ্ছে বিশ্বকাপ ফুটবলের আসর। আসন্ন রাশিয়া বিশ্বকাপকে ঘিরে ‘প্রাণ আপ ফুটবল ম্যানিয়া’ ক্যাম্পেইন শুরু করতে যাচ্ছে প্রাণ বেভারেজ লিমিটেড।

বৃহস্পতিবার (২৪ মে) দুপুরে রাজধানীর বাড্ডায় প্রাণ-আরএফএল সেন্টারে কোম্পানির প্রধান কার্যালয়ে নতুন এ ক্যাম্পেইনের ঘোষণা দেওয়া হয়।  

এই ক্যাম্পেইনের আওতায় রাশিয়া ভ্রমণের সুযোগ ছাড়াও থাকছে ৪৩ ইঞ্চি এলইডি টিভি, ফ্লেক্সিলোড, প্রিয় দলের জার্সি, ফুটবলসহ আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ।

অনুষ্ঠানে প্রাণ বেভারেজ লিমিটেডের নির্বাহী পরিচালক আনিসুর রহমান জানান, প্রাণ আপের ক্যাপে থাকা কোডটি ৬৯৬৯ নম্বরে এসএমএস পাঠিয়ে ক্রেতারা প্রতিদিন জিতে নিতে পারেন আকর্ষণীয় সব পুরস্কার। বিশ্বকাপ উপলক্ষে পহেলা জুন থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইন চলবে ৩১ আগস্ট পর্যন্ত।

তিনি বলেন, এই ক্যাম্পেইনের আওতায় তিনজন সৌভাগ্যবান বিজয়ী পাবেন রাশিয়ায় চার দিন তিন রাত থাকার সুযোগ। এছাড়া ৩০ জন বিজীয় পাবেন ৪৩ ইঞ্চি এলইডি টিভি, দুই হাজার জন পাবেন প্রিয় দলের জার্সি ও ফুটবল এবং প্রতিদিন গড়ে ৫০০ জন করে পাবেন মোবাইল রিচার্জের সুযোগ।  

এদিকে অনুষ্ঠানে প্রাণ আপ এর ‘ট্রিপ অ্যান্ড গিফট’ ক্যাম্পেইনের বিজয়ীদের পুরস্কৃত করা হয়। গত ১ ফেব্রুয়ারি থেকে ২০ মে পর্যন্ত চলা ওই ক্যাম্পেইনের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রাণের ঊর্ধ্বতন কর্মকর্তারা।  

ওই প্রতিযোগিতায় সাতজন ইন্দোনেশিয়া ও পাঁচজন কক্সবাজার ভ্রমণের সুযোগ পেয়েছেন। এছাড়া পুরস্কার হিসেবে ভিশন এলইডি টিভি পেয়েছেন ১৫ জন এবং ২০ জন পেয়েছেন মোবাইল ফোন।  

অনুষ্ঠানে প্রাণ-আরএফএল গ্রুপের অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার (পাবলিক রিলেশন) জিয়াউল হক, প্রাণ বেভারেজ লিমিটেডের হেড অব মার্কেটিং আতিকুর রহমান এবং প্রাণ আপ এর ব্র্যান্ড ম্যানেজার তন্ময় দাস প্রমুখ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, মে ২৪, ২০১৮
এসএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।