ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

রবির কন্টাক্ট সেন্টারের উদ্বোধন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০২ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১২

ঢাকা: গ্রাহকদের অধিকতর সেবা প্রদানে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড সম্প্রতি কন্টাক্ট সেন্টারের আধুনিকায়ন করেছে।

রবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মাইকেল ক্যুনার রাজধানীর উত্তরার মাসকট প্লাজায় বর্ধিত পরিসরে এ কন্টাক্ট সেন্টারের উদ্বোধন করেন।



কোম্পানির চিফ মাকেট অফিসার প্রদীপ শ্রীভাস্তভ, চিফ স্ট্র্যাটেজি অফিসার ইয়োশিশিজে হাচিগাওয়াসহ কাস্টমার এক্সপেরিয়েন্স বিভাগের ভাইস প্রেসিডেন্ট প্রমোদ আর. কর্মকারসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এখন থেকে রবির গ্রাহকেরা তাদের রবি নাম্বার থেকে ১২৩ হেল্পলাইনে ডায়াল করে আরো সহজে কন্টাক্ট সেন্টার থেকে তাদের প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করতে পারবেন। এতে স্বয়ংক্রিয় সেবার (আইভিআর) পাশাপাশি দক্ষ স্টাফদের প্রত্যক্ষ সহায়তাও পাওয়া যাবে। নতুনভাবে শুরু হওয়া কন্টাক্ট সেন্টার গ্রাহকদের সহজে সর্বোচ্চ মানের সেবা দিতে সচেষ্ট থাকবে।

রবি বিশ্বাস করে উন্নত এ সেন্টার গ্রাহকদের বিভিন্ন সমস্যা সমাধানে কার্যকর ভূমিকা রাখবে। গ্রাহকদের সর্বোচ্চমানের সেবা প্রদানের লক্ষ্যে রবি তাদের জন্য বহুমুখী তাৎক্ষণিক তথ্যসহ সকল সেবা নিশ্চিত করতে বদ্ধপরিকর ।

বাংলাদেশ সময়: ০৫৫৫ ঘন্টা, এপ্রিল ২৫, ২০১২

আইএইচ/সম্পাদনা: নূরনবী সিদ্দিক সুইন, সিনিয়র নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।