ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ইংরেজি শিক্ষায় নতুন সাইট

সাব্বিন হাসান, আইসিটি এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, মে ৩, ২০১২
ইংরেজি শিক্ষায় নতুন সাইট

ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশে ‘লার্ন ইংলিশ টিনস’ বিষয়ে নতুন ধারার ওয়েবসাইট উদ্বোধন করেছে। মাসব্যাপী ‘ফটো ক্যাপশন’ প্রতিযোগিতা প্রথম পুরস্কার একটি এইচপি নোটবুক।



এ ওয়েবসাইটের উদ্দেশ্য হচ্ছে ইংরেজি অনুশীলনে আগ্রহী ১৩ থেকে ১৭ বছরের শিক্ষার্থীদের ভিডিও, খেলা, ভোকাবুলারি এবং পরীক্ষা অনুশীলনের মাধ্যমে সঠিক ইংরেজি শিখতে সহায়তা করা।

১৭ বছরের উর্দ্ধে বা ১৩ বছরের নিচে কেউ এ প্রতিযোগিতায় নিবন্ধন করতে পারবেন না। আর আগ্রহীরা প্রতিযোগিতায় অংশগ্রহণে ওয়েবসাইটে নিবন্ধন করতে হবে।

এরপর প্রতিযোগিতার আবেদনপত্র ঢাকা, চট্টগ্রাম এবং সিলেটে অবস্থিত ব্রিটিশ কাউন্সিলের অফিস থেকে বা ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশের (http:// learnenglishteens.britishcouncil.org) এ ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে। এতে প্রতিযোগিতার নাম বর্ণনা এবং ফটো ক্যাপশন দিতে হবে।

আবেদনপত্রটি পূরণ করে ঢাকা, চট্টগ্রাম এবং সিলেটে অবস্থিত ব্রিটিশ কাউন্সিলের অফিসে রাখা কম্পিটিশন বক্সে পৌঁছে দিতে হবে। আগ্রহীরা ([email protected]) ঠিকানায় ইমেইলও করতে পারবেন। আগামী ২৪ মে আবেদনের শেষ দিন। আর ৩১ মে চূড়ান্ত বিজয়ীর হাতে নোটবুক তুলে দেওয়া হবে।

বাংলাদেশ সময় ২০২৬ ঘণ্টা, মে ৩, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।