ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

৩৫ দিনে ৫ কোটি অ্যাংগ্রি বার্ডস

সিজারাজ জাহান মিমি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, মে ৩, ২০১২
৩৫ দিনে ৫ কোটি অ্যাংগ্রি বার্ডস

নির্মাতা প্রতিষ্ঠানের জোড়ালো দাবি এখন পর্যন্ত অ্যাংরি বার্ডসের সবগুলো ভার্সনের মধ্যে স্পেস সবচেয়ে গতিশীল হিসেবে প্রত্যক্ষ হচ্ছে। যার অর্থ মাত্র ৩৫ দিনে এই গেমের ডাউনলোড সংখ্যা ৫ কোটির ঘরে।

যা আগের সব রেকর্ডকে ছাড়িয়ে গেছে। রোভিওর অফিসিয়াল ব্লগে গর্বের সহিত বিষয়টি জানানো হয়।

এ বছরের মার্চে বহুলপ্রিয় এ গেমের নতুন ভার্সন প্রকাশ পায়। আসক্তিকর বৈশিষ্ট্যের এই গেম প্রকাশের মাত্র তিন দিনেই ১০ কোটি ডাউনলোড হয়। আর এই মুহূর্তের পরিসংখ্যান প্রমান করছে ভক্তরা যেন ঝাপিয়ে পড়ছে, ডিম চুরি করতে আসা পিগের দল ধ্বংস করতে পাখিরা যেখানে আক্রমণাত্তক।

এছাড়া গেম উন্নয়করা ফ্রান্স ভক্তদের উপর কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং বলেন এরকম সংখ্যায় অ্যাঙ্গরি বার্ডসের জনপ্রিয়তার কথা বলছে , আমাদের লক্ষ্য নতুন অভিজ্ঞতার এ গেমের যথাযত পরিচালনা করা যা গেমভক্ত সবাইকে আন্দোলিত করতে সক্ষম হয়।

নতুন ভার্সনটি প্রায় মোবাইল প্লাটফর্মেই উন্মুক্ত যার মধ্যে আছে আইওএস, অ্যান্ড্রুয়েড, উইন্ডোজ ফোন, ব্ল্যাকবেরি সেইসঙ্গে শোস্যাল সাইট ফেসবুকেও ছাড়া হয়েছে। সোশ্যাল সাইট আরো সুস্পষ্ট করছে স্পেসের জনপ্রিয়তা।

উল্লেখ্য, সংবাদ বিজ্ঞপ্তির শেষের কথা ‘ এ মাধ্যমের এটিই সর্বোচ্চ !  আকর্ষনীয় গেমের ঐসব পাখির সাথে বিচরণে ঝাপিয়ে পড়’, আমার দৃষ্টিতে অ্যাঙ্গরি বার্ডস স্পেস একটি সাড়া জাগানো গেম । তাই যেসব গেম ভক্তরা এখনও দেখেনি অন্তত্যপক্ষে ভিডিও দেখে এটা কতটা বৈশিষ্ট্যপূর্ণ এবং আসক্তিকর তা উপলব্ধি করতে পারে।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘন্টা, ৩ মে, ২০১২
সম্পাদনা: এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।