ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বিসিএস উদ্যোগে বিজনেস ডেভেলপমেন্ট

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, মে ৮, ২০১২
বিসিএস উদ্যোগে বিজনেস ডেভেলপমেন্ট

বাংলাদেশ কমপিউটার সমিতির উদ্যোগে এবং আইসিটি বিজনেস প্রমোশন কাউন্সিল (আইবিপিসি) সহযোগিতায় আয়োজিত সমিতির সদস্য প্রতিষ্ঠানের কর্মকর্তাদের জন্য ‘প্রফেশনাল ডেভেলপমেন্ট’ শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

এ প্রশিক্ষণে প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে বক্তব্য দেন বাংলাদেশ কমপিউটার সমিতির গবেষণা, শিক্ষা ও মানবসম্পদ উন্নয়ন স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান একেএম শামসুল হুদা।

এ প্রশিক্ষণ সূচিতে সমিতির সদস্য প্রতিষ্ঠানের ২০ জন কর্মকর্তা অংশ নেন।

এবারের প্রশিক্ষণে পেশাগত উন্নয়নের সঙ্গে কী করে ব্যবসায়িক দক্ষতা আনা যায় এ বিষয়ে আলোকপাত করা হয়। এ কর্মসূচি পরিচালনা করছে প্রফেশনাল ডেভেলপমেন্ট অ্যান্ড এডুকেশন ফর এন্টারপ্রাইজ ডেভেলপমেন্ট (স্পিড)।

বাংলাদেশ কমপিউটার সমিতি তার সদস্য প্রতিষ্ঠান প্রধানদের এবং প্রতিষ্ঠানের কর্মকর্তাদের জন্য ‘বিজনেস ডেভেলপমেন্ট’ এবং ‘প্রফেশনাল ডেভেলপমেন্ট’ শীর্ষক চারটি প্রশিক্ষণ কর্মসূচি পরিচালনা করছে।

স্পিড কার্যালয়ে এ কর্মসূচির প্রথম আয়োজন প্রতিষ্ঠান প্রধানদের জন্য ‘বিজনেস ডেভেলপমেন্ট’ শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। আগামী ১০ মে প্রতিষ্ঠানের কর্মকর্তাদের জন্য ‘প্রফেশনাল ডেভেলপমেন্ট’ এবং ১৪ মে প্রতিষ্ঠান প্রধানদের জন্য ‘বিজনেস ডেভেলপমেন্ট’ শীর্ষক আরও দুটি প্রশিক্ষণ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময় ১৮১৯ ঘণ্টা, মে ৮, ২০১২

সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।