ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

লজিটেক সম্মাননায় কম্পিউটার সোর্স

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, মে ১৫, ২০১২
লজিটেক সম্মাননায় কম্পিউটার সোর্স

লজিটেক ব্রান্ডের কমপিউটার যন্ত্রাংশ বিপণন ও সেবায় বিশেষ অবদানের জন্য ‘বেস্ট ডিস্ট্রিবিউটর অ্যাওয়ার্ড’ পেয়েছে কমপিউটার সোর্স।

এ উপলক্ষে আয়োজিত সাংবাদিক সম্মেলনে লজিটেক ব্র্যান্ড সম্পর্কে জানিয়েছেন কমপিউটার সোর্সের পরিচালক আসিফ মাহমুদ।

এ সময় কমপিউটার সোর্সের পরিচালক আহসান উল্লাহ খান জুয়েল, মার্কেটিং ম্যানেজার জাহাঙ্গীর আলম, পণ্য ব্যবস্থাপক (লজিটেক) এইচ এম ফয়েজ মোর্শেদ উপস্থিত ছিলেন।

আসিফ মাহমুদ বলেন, এ পদক অর্জনের পেছনে অনেকের অবদান আছে। আর এ আনন্দের খবর ভাগ করে নিতে সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। এ পদক গ্রহণের মধ্য দিয়ে লজিটেক ব্র্যান্ড বিপণনে দায়িত্ব আরও বেড়ে গেল।

বিগত ১০ বছরে লজিটেক পণ্য বিপণনের সঙ্গে জড়িত উল্লেখ করে আসিফ মাহমুদ বলেন, গত দু বছর ধরে সফলতার সঙ্গে ভোক্তা নন্দিত লজিটেক ব্রান্ডের পণ্য বিপণনে সফল হয়েছে। গত আড়াই বছরে মাউস, কিবোর্ড, স্পিকার ও আল্টিমেট এয়ারসের মতো বিভিন্ন ধরনের ইন্টিলিজেন্স প্রোডাক্ট উৎপাদন করায় ভোক্তা সন্তুষ্টির সঙ্গে এ পণ্যের প্রসার সম্ভব হয়েছে।

এ ছাড়াও প্রতিটি পণ্যে তিন বছরের ‘রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি লজিটেক পণ্যের জনপ্রিয়তায় বিশেষ অবদান রেখেছে। সাংবাদিক সম্মেলনে বিগত অর্থ বছরের দেশে লজিটেক পণ্য বিক্রি ক্রমেই বেড়েছে। এ কথা জানালেন কমপিউটার সোর্সের পণ্য ব্যবস্থাপক (লজিটেক) এইচএম ফয়েজ মোর্শেদ।

গত ২ থেকে ৪ মে ভারতের মুম্বাইয়ে অনুষ্ঠিত ‘লজিটেক কিক অফ মিট: অর্থ বছর ২০১৩’ অনুষ্ঠানে কমপিউটার সোর্সের পক্ষ থেকে ‘বেস্ট ডিস্ট্রিবিউটর অ্যাওয়ার্ড’ পদক গ্রহণ করেন প্রতিষ্ঠানের পরিচালক আসিফ মাহমুদ। একই সঙ্গে এ সাফল্য অবদান রাখায় ‘বেস্ট বিজনেস ম্যানেজার’ পদক পেয়েছেন কমপিউটার সোর্সের পণ্য ব্যবস্থাপক (লজিটেক) এইচএম ফয়েজ মোর্শেদ।

বিদায়ী অর্থ-বছরে (২০১১ সালের মার্চ থেকে চলতি বছরের মার্চ পর্যন্ত) ভারত ও দক্ষিণ-পশ্চিম এশিয়া অঞ্চলে পণ্য প্রসারে অগ্রণী ভূমিকা রাখায় এ সম্মাননা পদক প্রদান করেন লজিটেক এশিয়া প্যাসিফিক জাপানের (এপিজি) ব্যবপস্থাপনা পরিচালক মিস্টার মার্টিন গে।

এ পুরস্কার প্রদান অনুষ্ঠানে লজিটেকের এমিয়া প্যাসিফক এবং জাপান অঞ্চলের জ্যেষ্ঠ্য পরিচালক মনিন্দ্র জেন, ভারত ও দক্ষিণ-পঞ্চিম অঞ্চলের কান্ট্রি ম্যানেজার সুব্রত বিশ্বাস, এশিয়া প্যাসিফিক এবং জাপান অঞ্চলের সেলস অপারেশন ডিরেক্টর ডরেস টেসি উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময় ১৭৪৬ ঘণ্টা, মে ১৫, ২০১২

সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।