ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

রকমারি ডটকমে ক্যাসপারস্কি

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, মে ১৬, ২০১২
রকমারি ডটকমে ক্যাসপারস্কি

এখন থেকে ক্যাসপারস্কি পাওয়া যাবে বিকিকিনি সাইট রকমারি ডটকমে। আগ্রহীরা রকমারি ডটকমের মাধ্যমে ক্যাসপারস্কি অ্যান্টিভাইরাস কিনতে পারবেন।



এ বিষয়ে ক্যাসপারস্কি বাংলাদেশের পরিবেশক অফিস এক্সাট্রাক্সের সঙ্গে অন্যরকম গ্র“পের সহযোগী প্রতিষ্ঠান রকমারি ডটকমের সঙ্গে চুক্তি সই করেছে। এতে অফিস এক্সট্রাক্সের নির্বাহী পরিচালক বীরেন্দ্র নাথ অধিকারী এবং অন্যরকম গ্র“পের সভাপতি মাহমুদুল হাসান সোহাগ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি করেন।

এ সময়ে উপস্থিত ছিলেন ক্যাসপারস্কি সাউথ এশিয়ার চ্যানেল সেলস পরিচালক জগন্নাথ পাটনায়েক, অন্যরকম গ্র“পের ব্যবস্থাপনা পরিচালক আবুল হাসান লিটন, সহকারি মহাব্যবস্থাপক আহসানুল কবির, অন্যরকম সফটওয়্যারের পরিচালক জুবায়ের বিন আমিন, অফিস এক্সট্রাক্সের সিনিয়র ম্যানেজার সেলিম সারোয়ার, কল্যাণ ব্রত সরকার এবং এসএম আজমল হোসেনসহ উভয় প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ চুক্তির আওতায় বইয়ের সঙ্গে নতুন পণ্য হিসেবে রকমারি ডটকম থেকে সহজেই ঘরে বসেই কেনা যাবে ক্যাসপারস্কি অ্যান্টিভাইরাসের সব ধরনের সংস্করণ। আগ্রহী (www.rokomari.com) এ সাইটে তথ্য পাবেন। হ্যালো: ০১৮৪১ ১১৫১১৫।

বাংলাদেশ সময় ২১৩৬ ঘণ্টা, মে ১৬, ২০১২

সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।