ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

স্যামসাং ‘স্মার্টফোন ক্যাফে’ উদ্বোধন

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, মে ১৯, ২০১২
স্যামসাং ‘স্মার্টফোন ক্যাফে’ উদ্বোধন

ঢাকার খিলগাঁও এবং বগুড়ায় স্যামসাং ‘স্মার্টফোন ক্যাফে’ উদ্বোধন করা হয়েছে। স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ  ব্রাঞ্চ অফিসের ব্যবস্থাপনা পরিচালক সি এস মুন এ ক্যাফে দুটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।



স্যামসাং স্মার্টফোন ক্যাফে দুটিতে ক্রেতারা পাচ্ছেন দেশের বাজারে প্রাপ্ত স্যামসাং মোবাইলের সম্পূর্ণ পণ্য গুচ্ছ। এ স্মার্টফোন ক্যাফেতে ক্রেতাদের স্যামসাং হ্যান্ডসেট এবং ক্যামেরার অভিনব দিকের যাবতীয় তথ্য ও চাহিদা অনুসারে সেরা হ্যান্ডসেট সম্পর্কে প্রয়োজনীয় পরামর্শ দেওয়ার জন্য থাকছে ডেডিকেটেড প্রোডাক্ট কনসালটেন্ট (এসপিসি)।

সবশেষ ‘টাচ অ্যান্ড ফিল’ এর অসাধারণ অভিজ্ঞতার ফলে ক্রেতারা জানতে পারবেন স্যামসাংয়ের নিত্যনতুন পণ্যসম্ভার। সঙ্গে ক্রয়ের আগে প্রয়োজনীয় তথ্য জানার অবাধ স্বাধীনতা।

মি. সং জানান, ঢাকার খিলগাঁও এবং বগুড়ার স্যামসাং স্মার্টফোন ক্যাফে উদ্বোধন করতে পেরে স্যামসাং আনন্দিত। প্রত্যেক ক্রেতা যেমন ভিন্ন। তাদের চাহিদাও ভিন্ন। তেমনি প্রতিটি পণ্যের আছে নিজস্ব বিশেষত্ব। এটি কেনার সিদ্ধান্ত নেওয়ার আগে ক্রেতাদের তথ্য জানা জরুরি।

স্যামসাং স্মার্টফোন ক্যাফে সরাসরি পণ্য হাতে নিয়ে যাচাই করার সুযোগ করে দিচ্ছে। এতে ক্রেতার স্বাচ্ছন্দ্যবোধ করবেন। ভবিষ্যতে দেশজুড়ে এ ধরনের আরও স্মার্টফোন ক্যাফে নিয়ে আসার কথাও জানান মি. সং।

স্যামসাং বিশ্বাস করে স্মার্টফোন ক্যাফে উদ্বোধনের মাধ্যমে ক্রেতার সঙ্গে তাদের সরাসরি যোগাযোগ আরও সুদৃঢ় হবে। এতে ক্রেতাদের অভিব্যক্তি ও মূল্যবান মতামত জানা যাবে। এ ছাড়াও ভবিষ্যৎ পণ্য ও সেবার মানোন্নত করতে তাদের সাহায্য করবে।

বাংলাদেশ সময় ১৮১৪ ঘণ্টা, মে ১৯, ২০১২

সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।