ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

অপো বাংলাদেশ কমিউনিটি ‘ও ফ্যানস’ সদস্যদের পুনর্মিলনী অনুষ্ঠিত

তথ্য-প্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, জুন ৮, ২০২৩
অপো বাংলাদেশ কমিউনিটি ‘ও ফ্যানস’ সদস্যদের পুনর্মিলনী অনুষ্ঠিত

ঢাকা: পবিত্র ‘ঈদুল আযহা’ উপলক্ষে অপো বাংলাদেশ কমিউনিটি গ্রুপের ‘ও ফ্যানস’ সদস্যদের নিয়ে বরিশালের ব্র্যাক লার্নিং সেন্টারে পুনর্মিলনীর আয়োজন করা হয়। অপো-ভক্তদের মধ্যে সম্পৃক্ততা ও পারস্পরিক সৌহার্দ্য জোরদারের লক্ষ্যে ঈদের উৎসবকে সামনে রেখে এ মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

আনন্দ ভাগাভাগি করে নেওয়া ও উৎসবের প্রস্তুতি হিসেবে ঈদুল আযহা তাৎপর্যপূর্ণ গুরুত্ব বহন করে। এই অনুভূতিকে ধারণ করে অপো বাংলাদেশ কমিউনিটি গ্রুপ এ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করে। যেখানে সারা দেশ থেকে আসা অপো ফ্যানরা একত্রিত হয়ে তাদের মুহূর্তগুলো স্মরণীয় করে রাখেন।

এই মিলনমেলায় অপো ফ্যানরা ‘বিংগো গেমস’, ‘গ্রুপ ফটো সেশন’, ‘কি ওপিনিয়ন কনজ্যুমার সিলেকশন’সহ বিভিন্ন আকর্ষণীয় পর্বে অংশগ্রহণ করেন। এছাড়া, তারা একটি তথ্য-বহুল সেশনের মাধ্যমে অপোর সর্বাধুনিক উদ্ভাবন ‘অপো ফাইন্ড এন-২ ফ্লিপ’ ফোন সম্পর্কে জানার সুযোগ পান। বিভিন্ন গেমস-এ বিজয়ীদের সম্মাননা জানাতে পুরস্কার বিতরণী অনুষ্ঠানেরও আয়োজন করা হয় ইভেন্টটিতে।

গ্রাহক ও কমউনিটির প্রতি অপোর অটুট দায়বদ্ধতা ও উভয়ের সম্পর্কের ঘনিষ্ঠতার স্বীকৃতি স্বরূপ এই ইভেন্টটি আয়োজন করা হয়। ব্র্যান্ডটি সবসময়ই ভক্তদেরকে সর্বাধিক প্রাধান্য দিয়ে এসেছে এবং এই অর্থপূর্ণ সম্পর্কটি আরও জোরদার করতে নিয়মিত নতুন নতুন চমকপ্রদ উদ্যোগ হাতে নিয়েছে। অপো বাংলাদেশের এগিয়ে যাওয়ার এ যাত্রায় ব্র্যান্ডটি ‘ও ফ্যানস’ সর্বোচ্চ সেবার প্রতিশ্রুতিতে অটল।

উদ্ভাবনী আর অর্থপূর্ণ সব উদ্যোগের মাধ্যমে অপোর অগ্রযাত্রা চলমান রয়েছে। একটি কমিউনিটিভিত্তিক সৌহার্দ্য লালনের মাধ্যমে অপো এমন সম্পর্ক করে তুলতে ইচ্ছুক, যা প্রযুক্তির সীমারেখাও ছাড়িয়ে যাবে।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, জুন ৮, ২০২৩

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।