ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

৯০ লাখ প্রিঅর্ডারে গ্যালাক্সি এস-৩

সিজারাজ জাহান মিমি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩১ ঘণ্টা, মে ২১, ২০১২
৯০ লাখ প্রিঅর্ডারে গ্যালাক্সি এস-৩

এরই মধ্যে বিশ্বের সব দেশ থেকে রেকর্ড সংখ্যক প্রিঅর্ডার এসেছে গ্যালাক্সি সিরিজের এস-৩ মডেলের জন্য। প্রিঅর্ডারে ৯০ লাখ আবেদন জমা পড়েছে।

স্যামসাং সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

স্যামসাং তাই গ্যালাক্সি এস-৩ স্মার্টফোনের এ বিশ্ব উন্মাদনার জোয়ারে ভক্তদের মিলিত হওয়ার আহবান জানিয়েছে। এদিকে ভারতের বাজারে প্রবেশযোগ্য এ পণ্যের প্রিঅর্ডার গ্রহণ করতে শুরু করছে স্যামসাং ইন্ডিয়া। এ জন্য অফিসিয়াল অনলাইন স্টোরে ভক্তদের অবশ্যই ২ হাজার রুপি আগাম জমা দিতে নির্দেশ দেওয়া হয়েছে।

এসব ভক্তদের জন্য স্যামসাংয়ের প্রতিশ্রুতি হিসেবে থাকছে বিনামূল্যের নিশ্চিত পুরস্কার। স্যামসাংয়ের মতে, পণ্যটির কোয়াড কোরের অসাধারণতা গ্রাহকদের নজর কেড়েছে। এর আগে অর্থাৎ গ্যালাক্সি এস-২ ভেরিয়েন্ট নিয়ে প্রতিবেদনে জাপান এবং ইউএস’র আকর্ষনীয় হার্ডওয়্যার কনফিগারেশনের বিষয়টি ছিল না। তবে এবারে ভক্তরা আশা করছে, পুনরায় এ রকম পরিকল্পনা স্যামসাংয়ের নেই।

এ ছাড়া কোয়াড কোর এক্সিনস প্রসেসরযুক্ত এ ফোনের ফলাফল ভালো বলে মনে করছে স্যামসাং। কারণ ভক্ত গ্রাহকদের মনোভাব পর্যালোচনায় প্রথম যে বিষয়টি দেখা গেছে, তারা অপেক্ষা সহ্য করে পণ্যটির আশায় অপেক্ষা করেছে। কোনো  বিরক্তি প্রকাশ পায়নি তাদের মধ্যে।

বাংলাদেশ সময় ১৯৩১ ঘণ্টা, মে ২১, ২০১২

সম্পাদনা: এসজেডএম/
সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।