ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বাংলাদেশ সফরে ক্যাননের শীর্ষ কর্মকর্তা

সাব্বিন হাসান, আইসিটি এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, মে ২৩, ২০১২
বাংলাদেশ সফরে ক্যাননের শীর্ষ কর্মকর্তা

ক্যানন সিঙ্গাপুরের শীর্ষ কর্মকর্তা চুয়া ইন কিয়াত কেভিন বাংলাদেশ ঘুরে গেলেন। এ সফরে চুয়া বাংলাদেশে ক্যানন পণ্যের অবস্থান এবং বিভিন্ন কম্পিউটার বাজার পরিদর্শন করেন।

কথা বলেন করপোরেট ক্লায়েন্টদের সঙ্গে। এরপর আলোচনায় অংশ নেন ডিলারদের সঙ্গে।

এ ছাড়া কেভিন জেএএন অ্যাসোসিয়েটসের প্রধান অফিস পরিদর্শন করেন। এখানে চুয়া জেএএন অ্যাসোসিয়েটসের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও আবদুল্লাহ এইচ কাফির সঙ্গে বৈঠকে বসেন। এ সময় জেএএন অ্যাসোসিয়েটসের পরিচালকরাও উপস্থিত ছিলেন।

ক্যানন বাংলাদেশের বাজারকে অত্যন্ত গুরুত্ব দিচ্ছে। এরই অংশ হিসেবে চুয়া ইন কিয়াত কেভিন বাংলাদেশের বাজারে ক্যানন পণ্যের বাস্তব অবস্থা সম্পর্কে সরাসরি জানতে এ সফরে আসেন।

চুয়া কেভিন ঢাকার এলিফ্যান্ট রোডে অবস্থিত কম্পিউটার মার্কেট এবং আইডিবি বিসিএস কম্পিউটার সিটি মার্কেট পরিদর্শন করে এখনকার বিভিন্ন দোকান ঘুরে দেখেন।

বাংলাদেশের কম্পিউটার বাজারে চুয়া ইন কিয়াত কেভিন ক্যানন পণ্যের ডিলার এবং যেসব দোকানে ক্যাননের পণ্য বিক্রি হয় তাদের মালিক ও কর্মীদের সঙ্গে কথা বলেন। বাংলাদেশের বাজারে ক্যানন পণ্যের চাহিদা আছ এটা চুয়া সরাসরি প্রত্যক্ষ করেন।

চুয়া কেভিন জানান, এশিয়া ক্যাননের জন্য গুরুত্বপূর্ণ একটি বাজার। বাংলাদেশকে ক্যানন সব সময় অত্যন্ত গুরুত্ব দিয়ে থাকে। ক্যানন সব সময়ই সেরা পণ্য তৈরি করতে সচেষ্ট। এ ছাড়াও ক্রেতাদের সেরা বিক্রয়োত্তর সেবা দিতে নিরবিচ্ছন্নভাবে কাজ করছে ক্যানন। ভবিষ্যতেও বাংলাদেশের ক্রেতাদের মধ্যে ক্যাননের পণ্য সম্পর্কে আগ্রহ উত্তরোত্তর বৃদ্ধি পাবে বলে চুয়া দৃঢ় আশা ব্যক্ত করেন।

এ অনুষ্ঠানে আবদুল্লাহ এইচ কাফি বলেন, এ মাসে এ নিয়ে ক্যানন সিঙ্গাপুরের দুজন শীর্ষ কর্মকর্তা বাংলাদেশ সফর করলেন। ক্যানন বাংলাদেশের বাজারকে অত্যন্ত গুরুত্বের সঙ্গে নিয়েছে। ভবিষ্যতে বাংলাদেশের ক্রেতাদের জন্য ক্যানন আরও নতুন মডেলের পণ্য উপহার দেবে।

এ মাসের শুরুতে ক্যানন সিঙ্গাপুরের প্রেসিডেন্ট এবং সিইও কেনসাকু কোনিশি দুদিনের সফরে ঢাকা আসেন।

বাংলাদেশ সময় ১৭৩০ ঘণ্টা, মে ২৩, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।