ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ভারতে ৭ ইঞ্চি স্যামসাং ট্যাব

সাব্বিন হাসান, আইসিটি এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, মে ২৩, ২০১২
ভারতে ৭ ইঞ্চি স্যামসাং ট্যাব

এ মুহূর্তে স্মার্টফোন আর ট্যাবলেট পিসির ভুবনে স্যামসাং অপ্রতিরোধ্য হয়ে উঠেছে। একের পর এক পণ্যগুচ্ছ দিয়ে মাতিয়ে রাখছে পুরো বিশ্বের স্যামসাং ভক্তদের।

এবার এ ধারাবাহিকতায় ভারতের বাজারে উন্মোচিত হলো স্যামসাং ট্যাব-২ ৩১০ মডেল। সংবাদমাধ্যম সূত্র এ তথ্য জানিয়েছে।

এ মডেলের মূল পর্দা ৭ ইঞ্চি বিশিষ্ট। কোরিয়ান এ প্রযুক্তিনির্মাতা ‘আইসক্রিম স্যান্ডউইচ’ অপারেটিং সিস্টেমের নতুন সংস্করণ এ ট্যাব যুক্ত করেছে। এ মুহূর্তে ভারতের বাজারে এ ট্যাবের দাম ২৩ হাজার ২৫০ রুপি।

ভারতে এ পণ্যের বিপণন দায়িত্ব নিয়েছে টেলিকম অপারেটর টাটা ডকোমো। এ সুবাদে টাটা ট্যাব-২ ক্রয়ে ক্রেতাদের ৩ মাসব্যাপী ৩ জিবি ডাটা বিনামূল্যে অফার করছে।

এ ট্যাবের বিশেষ বৈশিষ্ট্যের মধ্যে আছে ১ গিগাহার্টজ ডুয়্যালকোর প্রসেসর, ৩ মেগাপিক্সেল ক্যামেরা, ভিজিএ ফ্রন্ট ক্যামেরা এবং ১ জিবি র‌্যাম অন্যতম। আর বাড়তি সুবিধায় আছে অ্যানড্রইড ৪.০ সংস্করণ, ওয়াইফাই এবং ভয়েস কলিং সুবিধা।

এর সঙ্গে প্যাকেজ আকারে পাওয়া যাবে স্যামসাংয়ের রিডাব হাব, গেম হাব, মাই মুভিস হাব, ই-বুক এবং পুরো মুভি দেখার সব ধরনের উপভোগ্য সুবিধা। এরই মধ্যে ভারতের বাজারে এ ট্যাবটি ব্যাপক সাড়া ফেলেছে। তারুণ্য উন্মাদনায় জোয়ারে তাই নতুন হাওয়া দিল স্যামসাং ট্যাব।

বাংলাদেশ সময় ১৮৪৬ ঘণ্টা, মে ২৩, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।