ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

দেশ টিভির নতুন ওয়েবসাইট

নিউজডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, জুন ১, ২০১২
দেশ টিভির নতুন ওয়েবসাইট

ঢাকা : নতুন করে অনলাইন সম্প্রচারে যাচ্ছে টেলিভিশন চ্যানেল দেশ টিভি। এজন্য  উন্নততর প্রযুক্তিবান্ধব ইন্টার-অ্যাকটিভ পূর্ণাঙ্গ ওয়েবসাইট চালুর সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে জানিয়েছে দেশ টিভি কর্তৃপক্ষ।



শনিবার (২ জুন) বেলা ৩টায় রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের সুরমা হলে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হবে ওয়েবসাইটটি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত উপস্থিত থাকবেন।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত থাকবেন টেলিভিশন চ্যানেলটির চেয়ারম্যান সাবের হোসেন চৌধুরী এমপি, ব্যবস্থাপনা পরিচালক আসাদুজ্জামান নূর এমপি, উপ-ব্যবস্থাপনা পরিচালক আরিফ হাসান, ইডিসোলের ব্যবস্থাপনা পরিচালক মোঃ হেলাল, দেশ টিভির অনুষ্ঠান প্রধান পারভেজ চৌধুরী এবং বার্তা সম্পাদক আমিনুর রশীদ।

নতুন ওয়েবসাইটে দেশ টিভি’র সব সংবাদ ও অনুষ্ঠানের পাশাপাশি চলতি ঘটনার তাৎক্ষণিক খবর, ব্রেকিংসহ নিউজস্ক্রল ও তাৎক্ষণিক সংবাদের ভিডিও ক্লিপ পাওয়া যাবে।

দেশ ও বিদেশের যে কোনো প্রান্ত থেকে দর্শকরা সরাসরি অনলাইনেই দেশ টিভি’র অনুষ্ঠান উপভোগ করতে পারবেন। এছাড়া ওয়েবসাইটে তাৎক্ষণিকভাবে পাঠক দর্শকদের মতামত ও অনুভূতি প্রকাশের সুযোগ থাকার পাশাপাশি দেশ টিভির দর্শক ফোরাম ‘দেশ আমার’-এ অংশ গ্রহণেরও সুযোগ থাকবে।

বাংলাদেশ সময় : ১৮৩৭ ঘণ্টা, জুন ০১, ২০১২
সম্পাদনা :রাইসুল ইসলাম, নিউজরুম এডিটর,
সুকুমার সরকার, কো-অর্ডিনেশন এডিটর
[email protected]

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।