ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

চট্টগ্রামে নতুন বিসিএস কমিটি

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, জুন ৩, ২০১২
চট্টগ্রামে নতুন বিসিএস কমিটি

বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) চট্টগ্রাম শাখা কমিটির ২০১২-২০১৩ মেয়াদকালের জন্য কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

চট্টগ্রামের হোটেল হান্ডিতে আনুষ্ঠানিকভাবে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন নির্বাচন বোর্ডের চেয়ারম্যান ও বিসিএসের পরিচালক মোস্তাফা জব্বার।

নির্বাচনের ফলাফল ঘোষণার সময় আরও উপস্থিত ছিলেন নির্বাচন বোর্ডের সদস্য এবং বিসিএসের পরিচালক এটি শফিক উদ্দিন আহমেদ এবং নির্বাচন বোর্ডের সদস্য এবং বিসিএসের কোষাধ্যক্ষ জাবেদুর রহমান শাহীন।

আরও উপস্থিত ছিলেন আপিল বোর্ডের চেয়ারম্যান ও বিসিএসের সহ-সভাপতি মঈনুল ইসলাম, আপিল বোর্ডের সদস্য এবং বিসিএস মহাসচিব শাহিদ-উল-মুনীর এবং আপিল বোর্ডের সদস্য ও বিসিএস পরিচালক মজিবুর রহমান স্বপন।

এ সময়ে বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি ফয়েজউল্যাহ খানও উপস্থিত ছিলেন। শাখা কমিটির ৭টি পদে মোট ৭ জন মনোনয়নপত্র দাখিল করেন। ফলে সব প্রার্থীই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। পরে নির্বাচিত কর্মকর্তাদের মধ্যে পদ বন্টনের নির্বাচনে নিজেদের মধ্যে আলোচনার ভিত্তিতে পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়।

২০১২-১৩ মেয়াদের চট্টগ্রাম শাখা কমিটির কার্যনির্বাহী কমিটির বিভিন্ন পদের মধ্যে গ্লোবাল টাচের সিইও সাখাওয়াত হোসেন জুয়েল, সহ-সভাপতি মঞ্জুর হোসাইন মঞ্জু (সিইও, উইন চিপ কম্পিউটার), সচিব মুহাম্মদ কামরুল হাসান সিদ্দিকী (স্বত্ত্বাধিকারী, কম্পিউনিক্স), যুগ্ম-সচিব আনিসুর রহমান (সিইও, গ্রেটওয়ে কম্পিউটার সিস্টেম), কোষাধ্যক্ষ নজরুল ইসলাম খান (স্বত্ত্বাধিকারী, জননী কম্পিউটার), সদস্য মোহাম্মদ আমানত উল্লাহ (সিইও, ওমেগা কম্পিউটার) এবং সদস্য রাখাল চন্দ্র নাথ (স্বত্ত্বাধিকারী, পাওয়ার লাইন কম্পিউটার) নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ সময় ১৮৪২ ঘণ্টা, জুন ৩, ২০১২

সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।