ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

এখনই ডটকম-ক্যাসপারস্কি চুক্তি

সাব্বিন হাসান, আইসিটি এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, জুন ৪, ২০১২
এখনই ডটকম-ক্যাসপারস্কি চুক্তি

ক্যাসপারস্কি সফটওয়্যার সাধারণ ভোক্তাদের কাছে পৌছে দিতে এখনই ডটকম এবং অফিস এক্সট্র্যাক্টসের মধ্যে একটি সমঝোতা চুক্তি সই হয়। এখনই ডটকমের সাইটে গিয়ে অর্ডার দিয়ে যে কেউ এখন ঘরে বসেই ক্যাসপারস্কি সফটওয়্যার সংগ্রহ করতে পারবেন।



এখনই ডটকম একটি অনলাইন বাজার বিপণন ব্যবস্থা। ইন্টারনেট সেবা, অভিজাত রেস্তরা, হোটেল, পরিবহন, বিউটি পার্লার, ফ্যাশন হাউজ, থিম পার্ক, জিমনেশিয়াম, আসবাব পত্রের দোকান, খেলাধুলা এবং বিনোদন কেন্দ্র ছাড়াও জনপ্রিয় ব্যবসা প্রতিষ্ঠানের পণ্য ও সেবা আকর্ষণীয় ছাড়ে ক্রেতার নাগালে পৌঁছে দিচ্ছে এখনই ডটকম

এদিকে অফিস এক্সট্রাস একটি সফটওয়্যার বিপণন প্রতিষ্ঠান্ এ প্রতিষ্ঠানটি বাংলাদেশে ২০০৪ সাল থেকে সিকিউরিটি সফটওয়্যার ক্যাস্পারস্কি বিপণন করে আসছে।

এখনই ডটকমের প্রধান নির্বাহী শামীম আহসান এবং এক্সট্র্যাক্টসের নির্বাহী পরিচালক বি এন অধিকারী নিজ নিজ প্রতিষ্ঠানের হয়ে চুক্তি সই করেন। এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এখনই ডটকমের ব্যবসা উন্নয়ন বিভাগের প্রধান রাজিব সিদ্দিকি ও রিলেশন ব্যবস্থাপক মোহাম্মাদ আতিক এবং অফিস এক্সট্র্যাক্টসের চ্যানেল সেলস্ বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক একেএম হারুন-উর-রশিদ, প্রডাক্ট অ্যাফেয়ার্স বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক সেলিম সারওয়ার এবং অ্যাফেয়ার্স বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক এসএম আজমল হোসেন।

বাংলাদেশ সময় ২০৪৬ ঘণ্টা, জুন ৪, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।