ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ঢাকার বিমানবন্দর থেকেই রোমিং সেবা পাবেন জিপি গ্রাহকেরা

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৩
ঢাকার বিমানবন্দর থেকেই রোমিং সেবা পাবেন জিপি গ্রাহকেরা

ঢাকা: এখন থেকে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকেই রোমিং সংশ্লিষ্ট সব সুবিধা নিতে পারবেন গ্রামীণফোনের গ্রাহকেরা। এ লক্ষে সম্প্রতি বিমানবন্দরের ডিপারচার লাউঞ্জে একটি অত্যাধুনিক সার্ভিস কিয়স্ক চালু করেছে গ্রামীণফোন।

মূলত গ্রাহকদের অভিজ্ঞতার মানোন্নয়ন ও স্বাচ্ছন্দ্য বাড়ানোর ক্ষেত্রে নিজেদের প্রতিশ্রুতির অংশ হিসেবে এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে বলে রোববার (১৩ আগস্ট) এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে গ্রামীণফোন।

কিয়স্ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার মোহাম্মদ সাজ্জাদ হাসিব, চিফ বিজনেস অফিসার ড. আসিফ নাইমুর রশিদ এবং প্রতিষ্ঠানটির হেড অব সেলস অ্যান্ড কাস্টমার ম্যানেজমেন্ট আওলাদ হোসেন।

রোমিং কিয়স্ক চালুর মাধ্যমে যেন গ্রাহকরা দেশের বাইরে যাওয়ার আগে শেষ মুহূর্তেও গ্রামীণফোনের সেবা গ্রহণ করতে পারেন–আন্তর্জাতিক রোমিং সুবিধা চালু করতে পারেন এবং দেশের বাইরে যাওয়ার আগে আন্তর্জাতিক রোমিং সম্পর্কিত অন্যান্য সেবাও গ্রহণ করতে পারেন। অত্যাধুনিক এ কিয়স্কের মাধ্যমে নিশ্চিত করা হবে দেশের বাইরে যাওয়ার আগে গ্রাহকরা যেন প্রয়োজনীয় সব সেবা উপভোগ করেন।

গ্রাহকদের আরও স্বাধীনতা এবং সুবিধা নিশ্চিত করতে গ্রাহকদের নানা প্রশ্নের উত্তর দিতে কিয়স্কে সার্ভিস অ্যাসিসটেন্ট থাকবেন, যাতে গ্রাহকদের যাত্রা আরও ঝামেলাবিহীন হয়। গ্রাহকরা রোমিং সেবা অ্যাক্টিভেট, প্যাক কেনা ও সেবা সংক্রান্ত সমস্যার সমাধানসহ প্রয়োজনীয় নানা সেবা উপভোগ করতে পারেন৷

উন্মোচনের পরপরই কিয়স্ক থেকে সেবাদান কার্যক্রম শুরু হয়। গ্রামীণফোনের যেসব গ্রাহক দেশের বাইরে কাজে বা ভ্রমণে যাচ্ছেন তারা এ কিয়স্ক থেকে রোমিং সেবা চালু করে নিতে পারবেন। এছাড়াও, সেবা হিসেবে রোমিং মাইজিপিতে অন্তর্ভুক্ত করা হয়েছে এবং এখন গ্রাহকরা যেকোনো সময় এ সেবা গ্রহণ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২৩
এমআইএইচ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।