ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ল্যাপটপ প্রদর্শনীর অফার বাড়ছে

সাব্বিন হাসান, আইসিটি এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, জুন ৬, ২০১২
ল্যাপটপ প্রদর্শনীর অফার বাড়ছে

ঢাকার রূপসী বাংলা হোটেলে ৩ দিনের অনুষ্ঠিতব্য ‘সামার ল্যাপটপ প্রদর্শনী’ আসরে বিখ্যাত আসুস ও ডেল ল্যাপটপ পণ্য সামগ্রী নিয়ে অংশগ্রহণ করছে। এ প্রদর্শনীতে আসুস অন্যতম সহ-পৃষ্ঠপোষক।



এদিকে গ্লোবাল ব্র্যান্ডের পক্ষে থাকছে আসুস এবং ডেলের একটি করে প্যাভিলিয়ন। এছাড়া আসুসের ও ডেলের বিক্রয় প্রতিনিধি হিসেবে গ্লোবাল ব্র্যান্ডের পক্ষে থাকছে পরিচিত ৯টি ডিলার প্রতিষ্ঠানের স্টল।

এ ল্যাপটপ প্রদর্শনীতে আসুস ও ডেলের মডেলভেদে ন্যূনতম ৩৩ হাজার থেকে সর্বোচ্চ ১ লাখ ৭ হাজার টাকার মধ্যে ল্যাপটপ পাওয়া যাবে।

এতে প্রতিটি আসুস ল্যাপটপ, ইপিসি নেটবুক এবং ডেল ল্যাপটপের সঙ্গে থাকছে ৮ জিবি পেন ড্রাইভ বা টেবিল ঘড়ি, ৪৯৯ টাকার পান্ডা ইন্টারনেট সিকিউরিটি সফটওয়্যার, মডেম ক্রয়ে টার্টল ব্যাকপ্যাক উপহার এবং ল্যাপটপ পরিস্কার করার সামগ্রী।

বিভিন্ন মডেলের ল্যাপটপ অফারগুলো আসুস ও ডেলের প্যাভিলিয়ন ছাড়াও ডিলার প্রতিষ্ঠানের স্টলে পাওয়া যাবে। এ প্রদর্শনী ৯ জুন পর্যন্ত চলবে।

বাংলাদেশ সময় ১৮৩২ ঘণ্টা, জুন ৬, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।