ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ল্যাপটপে কুল অফার

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩২ ঘণ্টা, জুন ৬, ২০১২
ল্যাপটপে কুল অফার

ঢাকার হেটেল রূপসী বাংলার উইন্টার গার্ডেনে অনুষ্ঠিত সামার ল্যাপটপ প্রদর্শনীতে কুল অফার ঘোষণা করা হয়েছে। এ আয়োজনে জাপানি ফুজিৎসু ব্রান্ডের চারটি নতুন মডেলের লাইফবুক প্রদর্শন করা হবে।



এর মধ্যে আছে ফুজিৎসু এলএইচ৫৩২, এলএইচ৫৩২ভি, এএইচ৫৩২ এবং জাপানে তৈরি ফুজিৎসু এলএইচ৭৭২ মডেলের লাইফবুক।

প্রতিটি ফুজিৎসু লাইফুকের সঙ্গে আছে এভারেস্ট বিজয়ী মুসা ইব্রাহীমের সঙ্গে ছবি তোলার অফার। আর একটি ফ্রি ফুজিৎসু টিশার্ট।

এদিকে ডেল ব্রান্ডের ল্যাপটপের সঙ্গে উপহারে আছে ১ হাজার ৫০০ টাকা মূল্যের তারহীন লজিটেক মাউস। এ ছাড়াও প্রদর্শনী চলাকালে স্ক্র্যাচকার্ড উইন পদ্ধতিতে প্রতিদিন তিনজন ‘হেলিকপ্টার রাইড’ উপভোগের সুযোগ পাবেন ডেল ল্যাপটপ ক্রেতারা।

এ ছাড়াও ব্যাগ, মাউস, ডায়রি, ইউএসবি হাব ও মেমরি কার্ড এবং নির্দিষ্ট মেয়াদের অতিরিক্ত তিন মাসের বিক্রয়োত্তর সেবা থেকে ‘লাকি হুইল’ পদ্ধতিতে ফ্রি উপহার পাবেন এইচপি নোটবুক ক্রেতারা। আর ‘স্ক্রাচ অ্যান্ড উইন’ অফারে আকর্ষণীয় সব উপহার পাওয়া যাবে।

তিন দিনের এ প্রদর্শনীতে লজিটেক প্যাভিলিয়নে ল্যাপটপের সঙ্গে নিতপ্রয়োজনীয় তারহীন প্রযুক্তির সব ধরনের পণ্যের ওপর ১০ ভাগ ছাড় যাবে। এ ছাড়া পিসি সুরক্ষায় নরটন অ্যান্টিভাইরাসের সঙ্গে একটি মগ দেওয়ার ঘোষণাও করা হয়েছে।

বাংলাদেশ সময় ২২৩৩ ঘণ্টা, জুন ৬, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।