ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ক্যানন প্রিন্টারে দাম কমেছে

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, জুন ৯, ২০১২
ক্যানন প্রিন্টারে দাম কমেছে

ক্যাননের মাল্টি ফাংশন অল-ইন-ওয়ান পিক্সমা ‘এমজি-৬১৭০’ মডেলের প্রিন্টার এখন দেশেই পাওয়া যাচ্ছে। এ ব্র্যান্ডের বিপণনকারী জেএএন অ্যাসোসিয়েটস সূত্র এ তথ্য জানিয়েছে।



এ মডেলের বৈশিষ্ট্য বিল্টইন নেটওয়ার্ক প্রিন্ট, ওয়াইফাই, সিডি প্রিন্ট, ডুপ্লেক্স প্রিন্ট, ইন্টিলিজেন্ট টার্চ সিস্টেম, অ্যাডভান্স মিডিয়া হ্যান্ডেলিং এবং কুইক ইনটুইটিভ অপারেশন সুবিধা।

একই সঙ্গে প্রিন্ট, স্ক্যান ও কপি করতে আছে ৩.০ ইঞ্চি টিএফটি এলসিডি ডিসপ্লে, আইআরডিএআইআর, ক্যামেরা এবং মোবাইল ফোন থেকে ছবি প্রিন্ট, মেমোরি কার্ড, এসডি কার্ড, ফ্ল্যাশ মেমোরি, মেমোরি স্টিক এবং সিএফ কার্ড থেকে কম্পিউটার ছাড়াই সরাসরি ছবি প্রিন্ট করা যায়। আরও আছে ৯৬০০ বাই ২৪০০ ডিপিআই রেজ্যুলেশন।

প্রতিটি ক্যানন মাল্টি ফাংশন অল-ইন-ওয়ান প্রিন্টার পিক্সমা এমজি-৬১৭০ প্রিন্টারের সঙ্গে আছে একটি আকর্ষণীয় ক্যানন ছাতা। এ মুহূর্তে ৩ হাজার টাকা কমিয়ে ক্যানন মাল্টি ফাংশন অল-ইন-ওয়ান প্রিন্টার পিক্সমা এমজি-৬১৭০ মডেলের দাম ২০ হাজার টাকা নির্ধারন করা হয়েছে। হ্যালো: ৮৬২৪১০২, ০১৬১৪ ০০৬০০৭।

বাংলাদেশ সময় ২১৩৭ ঘণ্টা, জুন ৯, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।