ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

দেশে এইচপির এনভি নোটবুক

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, জুন ১৪, ২০১২
দেশে এইচপির এনভি নোটবুক

এইচপি বাংলাদেশে নতুন ‘এনভি’ আলট্রাবুকের বাণিজ্যিক বিপণন শুরু করেছে। এইচপি এনভি আলট্রাবুকের কারিগরি নৈপুন্যে ও অত্যাধুনিক প্রযুক্তির সাথে সমন্বীত।

উদ্বোধনী অনুষ্ঠানে মোট ৫টি মডেলের অত্যাধুনিক ইউজার ফ্রেন্ডলি মডেল বাজারে আনা হয়েছে।

এইচপি এনভি আলট্রাবুক গতানুগতিক পিসির চাইতে বাড়তি সব সুবিধা দেবে। এতে স্মার্ট, অভিজাত্য ও আকর্ষণীয় ডিজাইনের সঙ্গে যুক্ত হয়েছে অত্যধুনিক প্রযুক্তি। যারা নিজ নিজ ক্ষেত্রে সফল ও প্রতিষ্ঠিত হওয়া সত্বেও আরও কিছু করতে চান, এইচ এনভি তাদের জন্যেই।

এ অনুষ্ঠানে এইচপি বাংলাদেশের কান্ট্রি বিজনেস ম্যানেজার ইমরুল হোসেন ভূইয়া বাংলাদেশে এইচপির অগ্রযাত্রা এবং এনভি নিয়ে তার ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন। এইচপির প্রিন্টিং অ্যান্ড পারসোনাল সিস্টেমসের (পিপিএস) জেনারেল ম্যানেজার মিস অং সু স্যান তার বক্তব্যে বিশ্বের অত্যাধুনিক প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশের প্রযুক্তির দ্রুত মানোন্নয়নের কথা বলেন।


এইচপি আলট্রা বুক ক্যাটাগরির সর্বাধুনিক সংযোজন নিখুঁত জ্যামিতিক ডিজাইন সম্বলিত এইচপি এনভির মূল বৈশিষ্ট হচ্ছে এর কারিগরি ও ডিজাইন শৈলী। এতে আছে রাউন্ড এজ মেটালিক চ্যাসিস, রাজসিক কালো ও রূপালী রঙের ফিনিশিং আর স্টাইলিশ ডিটেইলিং

গ্রাহকদের ব্যবহার সন্তুষ্টির কথা চিন্তা করে এনভি নিয়ে এসেছে এইচপি র‍্যাডিয়ান্স ব্যাক-লিট কিবোর্ড। এর প্রতিটি কিক্যাপে আছে এলইডি লাইট। এ কিবোর্ডে আছে অত্যাধুনিক ‘প্রক্সিমিটি সেন্সর’। ফলে ব্যবহারকারী কাছে এলে এর এলইডিগুলো জ্বলে ওঠে আর ব্যবহারকারী দূরে সরে গেলে নিজ থেকেই নিভে যায়। এটি এনভি প্রযুক্তি অন্যতম ফিচার।

বাংলাদেশ সময় ১৯৫২ ঘণ্টা, জুন ১৪, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।