ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

খুলনায় পান্ডা অ্যান্টিভাইরাসের কর্মশালা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৯ ঘণ্টা, জুন ২২, ২০১২
খুলনায় পান্ডা অ্যান্টিভাইরাসের কর্মশালা

ঢাকা: শিল্প ও বন্দর নগরী খুলনার সিটি ইন রেস্টুরেন্টে গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেডের আয়োজনে অনুষ্ঠিত হয়ে গেল পান্ডা অ্যান্টিভাইরাসের ওপর একটি কর্মশালা।

গত ১৯ জুন দিনব্যাপী এই কর্মশালায় পান্ডা অ্যান্টিভাইরাসের বৈশিষ্ট্য ও কম্পিউটারকে ভাইরাস থেকে কিভাবে সুরক্ষিত রাখা যায় তার ওপর আলোকপাত করা হয়।



এতে গ্লোবাল ব্র্যান্ডের খুলনা অঞ্চলের ডিলার প্রতিষ্ঠানের ১০০ জন প্রতিনিধি অংশ নেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন পান্ডা অ্যান্টিভাইরাসের উপ-পণ্য ব্যবস্থাপক গোলাম মর্তুজা। অনুষ্ঠানে পান্ডার নতুন রেডিও বিজ্ঞাপনটি উপস্থিত অতিথিদের শোনানো হয়।

এছাড়া অনুষ্ঠানে আরও বক্তব্য দেন গ্লোবাল ব্র্যান্ডের খুলনা শাখার ইন-চার্জ শামসুল আরেফীন, খুলনা বিসিএস কম্পিউটার সমিতির সভাপতি মনিরুল ইসলাম মিঠু, যশোর কম্পিউটার সমিতির চেয়ারম্যান সঞ্জয় কুমার, গোপালগঞ্জ কম্পিউটার সমিতির সভাপতি আমিনুর রহমান, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) মিজানুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে আগত সব অতিথিকে পান্ডা ইন্টারনেট সিকিউরিটি সফটওয়্যার এবং টার্টল ব্যাগ উপহার হিসেবে দেওয়া হয়।

এখানে উল্লেখ্য যে, স্পেন থেকে আগত এই অ্যান্টিভাইরাসটি মাত্র ৮ মেগাবাইট র্যাম শেয়ার করে, এর আপডেট ফাইল মাত্র ১৮ মেগাবাইট, এর রয়েছে দুই জিবি অনলাইন ব্যাকআপ সুবিধা, ইউএসবি ড্রাইভ ভ্যাকসিন সুবিধা প্রভৃতি।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, জুন ২২, ২০১২
সম্পাদনা: রানা রায়হান, অ্যাসিসট্যান্ট আউটপুট এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।