ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

রাবিতে চালু হচ্ছে ডিজিটাল আইডি কার্ড

জনাব আলী, রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১০

রাজশাহী বিশ্ববিদ্যালয়: প্রথমবারের মতো ডিজিটাল আইডি কার্ড প্রবর্তন করতে যাচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি)। ডিজিটাল আইডি কার্ড প্রবর্তনের প্রাথমিক এই কার্যক্রম আগামী ১৯ অক্টোবর শুরু হচ্ছে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম আবদুস সোবহান ১৯ অক্টোবর সকাল ৮:৩০ মিনিটে কমপিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে এই কার্যক্রমের উদ্বোধন করবেন। এছাড়া বিভাগের নিজস্ব ওয়্যারলেস ইন্টারনেট কার্যক্রমেরও উদ্বোধন করবেন তিনি।

ডিজিটাল আইডি কার্ড বাস্তবায়ন কমিটির আহ্বায়ক ও কমপিউটার সেন্টারের প্রশাসকের দেওয়া সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ডিজিটাল আইডি কার্ড প্রবর্তন ও অটোমেশন অনলাইন ইনফরমেশন সিস্টেম কার্যক্রম বাস্তবায়নের ল্েয ১৯ থেকে ২১ অক্টোবর পর্যন্ত প্রতিদিন কমপিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে সকাল সাড়ে ৮টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত প্রাথমিকভাবে (পাইলট প্রজেক্ট হিসেবে) প্রশাসন ভবন-১ এর সব অফিস প্রধান, কর্মকর্তা ও কর্মচারীদের দেওয়া তথ্য পরীক্ষা, ছবি তোলা, আঙ্গুলের ছাপ ও স্বার গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।