ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

৮ জিবি পেনড্রাইভ ফ্রি

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, জুলাই ১, ২০১২

কম্পিউটার ভাইরাস নিয়ন্ত্রণে অ্যান্টিভাইরাস নরটনের সঙ্গে একটি ৮ জিবি অ্যাপাসার পেন ড্রাইভ ফ্রি দেওয়ার ঘোষণা দেওয়া হয়েছে।

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান কম্পিউটার সোর্সের শুভেচ্ছা দূত হিসেবে চুক্তি হওয়ার পর গত ২৫ জুুন থেকে এ অফার শুরু হয়েছে।

স্টক থাকা পর্যন্ত এ সুযোগ গ্রহণ করতে পারবেন প্রতিটি নরটন ইন্টারনেট সিকিউরিটি এবং নরটন ৩৬০ ক্রেতারা।

এতে প্রবেশ মাত্রই স্বয়ংক্রিয়ভাবে ভাইরাসকে নজরবন্দি রেখে কম্পিউটারের সুরক্ষা নিশ্চিত করতে নরটন ইন্টারনেট সিকিউরিটিতে আছে সোনার বিহেভিয়্যার প্রযুক্তি। এ ছাড়া আপত্তিকর ও ক্ষতিকর ওয়েবসাইট থেকে আগামী প্রজন্মকে নিরপাদ রাখতে নরটন ইন্টারনেট সিকিউরিটিতে আরও আছে প্যারেন্টাল কন্ট্রোল সিস্টেম।

বিশ্বজুড়ে নরটন ইন্টারনেট সিকিউরিটির আছে তিনটি নিজস্ব প্যাকেজ। এর ওয়ান ইউজারের দাম এক হাজার ১০০ টাকা, থ্রি ইউজারের দাম দুই হাজার ২০০ টাকা এবং ফাইভ ইউজারের দাম তিন হাজার ৫০০টাকা।

সঙ্গে নরটন ৩৬০ সিরিজের ওয়ান ইউজারের দাম দেড় হাজার টাকা। থ্রি ইউজারের দাম তিন হাজার ৫০০ টাকা। এ অ্যান্টিভাইরাসে আছে কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পন্ন সুরক্ষা। আর ভোক্তাদের তথ্য-উপাত্তের অনলাইন জন্য আছে ব্যাকআপ সুবিধা।

বাংলাদেশ সময় ১৯০৩ ঘণ্টা, জুলাই ১, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।