ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ফ্রিল্যান্সার এসইও কনটেস্টে বাংলাদেশ সেরা

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৭ ঘণ্টা, জুলাই ৪, ২০১২
ফ্রিল্যান্সার এসইও কনটেস্টে বাংলাদেশ সেরা

ফ্রিল্যান্সার ডটকম আয়োজিত `কনটেন্ট ডেভেলপমেন্ট এবং সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন` প্রতিযোগিতায় বিশ্বসেরা সার্চ ইঞ্জিন অপটিমাইজার এবং কনটেন্ট ডেভেলপার হিসাবে চ্যাম্পিয়ন হয়েছে দেশি `ওয়েব অ্যাপ্লিকেশন তৈরি এবং ইন্টারনেট মার্কেটিং সেবাদাতা ‘ডেভসটিম’। ফ্রিল্যান্সারের সাইটে আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

ফ্রিল্যান্সার কেয়ার ডটকম ঠিকানার সাইটের কনটেন্ট ডেভেলপমেন্ট এবং সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন করে শীর্ষে থাকায় ডেভসটিমকে চ্যাম্পিয়ন হয়। এ প্রতিযোগিতায় দ্বিতীয় এবং তৃতীয় হয়েছে যথাক্রমে পাকিস্তানের এনলাইটেনটেকনো এবং অস্ট্রেলিয়ার অ্যাটমিক অ্যাপস।

এ প্রতিযোগিতার মাধ্যমে শীর্ষ কনটেন্ট ডেভেলপার এবং সার্চ ইঞ্জিন অপটিমাইজার নির্বাচনে `এসইও অ্যান্ড কনটেন্ট রাইটিং কমপিটিশন` এর আয়োজন করা হয়। বিজয়ী দল বাংলাদেশি প্রতিষ্ঠান ডেভসটিম প্রাইজমানি হিসাবে পাচ্ছে ১০ হাজার মার্কিন ডলার।

এ প্রতিযোগিতায় ফ্রিল্যান্সারের দেওয়া কিছু বিষয়ে কনটেন্ট ডেভেলপ এবং তা কিওয়ার্ডে গুগল সার্চের শীর্ষে নিয়ে আসার ইঁদুর দৌড়ে যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া, ভারত ছাড়াও বিশ্বের বিভিন্ন দেশের শীর্ষ ইন্টারনেট মার্কেটার এবং কনটেন্ট ডেভেলপারেরা অংশ নেয়।

বাংলাদেশ সময় ১১০১ ঘণ্টা, জুলাই ৪, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর; আহ্সান কবীর, আউটপুট এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।