ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

যৌথ উদ্যোগে বিসিএস ও কম্পিউটার সিটি

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, জুলাই ৯, ২০১২
যৌথ উদ্যোগে বিসিএস ও কম্পিউটার সিটি

বিসিএস কম্পিউটার সিটির ২০১২-১৪ মেয়াদের নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ কম্পিউটার সমিতি। নির্বাচন পরবর্তী বিজয়ের আনন্দ সবার সঙ্গে উপভোগ করা, আইসিটির উন্নয়ন ও প্রসার ছাড়াও ‘ডিজিটাল বাংলাদেশ‘ প্রতিষ্ঠার লক্ষ্যে বিসিএস এবং বিসিএস কম্পিউটার সিটি যৌথ উদ্যোগে কাজ করবে।



এ উদ্যোগ গ্রহণ ও মতবিনিময়ে বাংলাদেশ কম্পিউটার সমিতির কার্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ আয়োজনে বিসিএস কম্পিউটার সিটির নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির এবং বিসিএস কার্যনির্বাহী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

বিসিএসের মহাসচিব শাহিদ-উল-মুনীরের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে বিসিএস থেকে কম্পিউটার সিটির নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সদস্যদেরকে ফুলের তোড়া এবং উপহার দিয়ে বরণ করে নেওয়া হয়। এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিসিএসয়ের মহাসচিব শাহিদ-উল-মুনীর।

তিনি তার বক্তব্যে বিসিএস এবং বিসিএস কম্পিউটার সিটির এরকম একটি মিলনমেলাকে স্বাগত জানান এবং নব নির্বাচিত কমিটিকে বিসিএস-এর পক্ষ থেকে অভিনন্দন জানান।

তিনি বলেন, তথ্যপ্রযুক্তির গতিকে আরও শক্তিশালী কাঠামোতে উপস্থাপন করার জন্যই বিসিএস এ শিল্পের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে নিয়ে নিরলস কাজ করে যাচ্ছে। যেকোনো প্রকার উন্নয়ন ও সহযোগিতার জন্য বিসিএস এবং বিসিএস কম্পিউটার সিটি একযোগে কাজ করবে বলে তিনি জানান।

বাংলাদেশ সময় ১৮৪৪ ঘণ্টা, জুলাই ৯, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।