ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

১৯তম ব্র্যান্ডশপে স্যামসাং

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, জুলাই ১৫, ২০১২
১৯তম ব্র্যান্ডশপে স্যামসাং

যশোর, ময়মনসিংহ এবং ঢাকার বসুন্ধরা সিটিতে স্যামসাংয়ের নতুন ব্র্যান্ড শপ খোলা হয়েছে। এতে দেশজুড়ে স্যামসাংয়ের সর্বমোট ব্র্যান্ড শপের সংখ্যা দাঁড়িয়েছে ১৯টি।



এ মুহূর্তে স্যামসাং ব্র্যান্ড শপে ক্রেতারা পাচ্ছেন বাংলাদেশের বাজারে প্রাপ্ত স্যামসাং মোবাইলয়ের সম্পূর্ণ পণ্যসম্ভার। এ ব্র্যান্ড শপে ক্রেতাদের স্যামসাং হ্যান্ডসেটয়ের অভিনবত্ব বিষয়ক যাবতীয় তথ্য ও চাহিদা অনুসারে সেরা হ্যান্ডসেট সম্পর্কে প্রয়োজনীয় পরামর্শ দেওয়ার জন্য থাকছে ডেডিকেটেড প্রোডাক্ট কনসালটেন্ট (এসপিসি)।

সর্বোপরি ‘টাচ অ্যান্ড ফিল’ এর অসাধারণ অভিজ্ঞতার ফলে ক্রেতারা জানতে পারবেন প্রযুক্তিতে শীর্ষস্থানীয় স্যামসাংয়ের নিত্যনতুন পণ্যসম্ভার। এর সঙ্গে ক্রয়ের আগে প্রয়োজনীয় তথ্য জানার অবাধ স্বাধীনতা।

ময়মনসিংহে সর্বশেষ ব্র্যান্ড শপ উদ্বোধনে এস এইচ সং বলেন, ময়মনসিংহে প্রথম স্যামসাং ব্র্যান্ড শপ উদ্বোধন হলো। স্যামসাং ব্র্যান্ড শপ ক্রেতাদের চাহিদা অনুসারে স্যামসাংয়ের অভিনব পণ্যসম্ভার থেকে সেরা হ্যান্ডসেট বেছে নেওয়ার জন্য সরাসরি পণ্য হাতে নিয়ে যাচাই করার সুযোগ তৈরি করেছে। এ শপগুলো ক্রেতার স্বাচ্ছন্দ্য নিশ্চিত করবে। ভবিষ্যতে দেশজুড়ে এ ধরনের আরও স্মার্টফোন ক্যাফে নিয়ে আসবে।

স্যামসাং বিশ্বাস করে এ ব্র্যান্ড শপ উদ্বোধনের মাধ্যমে ক্রেতার সঙ্গে তাদের সরাসরি যোগাযোগ আরও সুদৃঢ় হবে। ক্রেতাদের অভিব্যক্তি ও মূল্যবান মতামত জানা যাবে। এটি ভবিষ্যতে পণ্য ও সেবার মান উন্নত করতে তাদের সাহায্য করবে।

বাংলাদেশ সময় ১৭৪২ ঘণ্টা, জুলাই ১৫, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।