ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

চট্টগ্রামে ‘ল্যাপটপ অ্যান্ড মোবাইল’ প্রদর্শনী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, জুলাই ২৮, ২০১২
চট্টগ্রামে ‘ল্যাপটপ অ্যান্ড মোবাইল’ প্রদর্শনী

চট্টগ্রাম: ঈদকে সামনে রেখে বন্দরনগরীর জিইসি মোড়ের ইউনুস্কো সিটি সেন্টারের পঞ্চম তলায় আইটি ফ্লোরে শুরু হয়েছে ‘নরটন ল্যাপটপ অ্যান্ড মোবাইল ফেয়ার ২০১২’।

২৮ জুলাই শনিবার বিকেলে সপ্তাহব্যাপী এ প্রদর্শনীর উদ্বোধন করেন বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি ফয়েজউল্যাহ খান।

এ উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কম্পিউটার সোর্সের পরিচালক মোহাম্মদ মুখলেসুর রহমান বাদল, বাংলাদেশ কম্পিউটার সমিতি চট্টগ্রাম শাখার সভাপতি সাখাওয়াত হোসেন জুয়েল ও ইউনুস্কো সিটি সেন্টার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জুনায়েদ সিদ্দিকী।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ কম্পিউটার সমিতি চট্টগ্রাম শাখার সহ-সভাপতি মঞ্জুর হোসেন ও যুগ্ম সম্পাদক আনিসুর রহমান সবুজ, আয়োজক কমিটির আহ্বায়ক জননী কম্পিউটারর্সের স্বত্বাধিকারী এমএ মতিন, কম্পিউটার সোর্সের চট্টগ্রাম আঞ্চলিক ব্যবস্থাপক খন্দকার মুরাদুর রহমান, রায়ানস কম্পিউটারর্সের তত্ত্বাবধায়ক হামিদুল হক তুষার, কম্পিউটার ল্যান্ডের স্বত্বাধিকারী মো. মুহিম উদ্দীন, ইউনুস্কো সিটি সেন্টারের ব্যবস্থাপক জসিম উদ্দীন ও মার্কেটের ঈদ বিক্রয় উৎসবের আহ্বায়ক নুরুল আমিন।

এবারের বিশেষ ঈদ উৎসবে ১৬টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে। এতে ফুজিৎসু, ডেল, এইচপি, অ্যাপল, আসুস, অ্যাসার, লেনোভাসহ সব ধরনের ল্যাপটপ, লজিটেক ব্রান্ডের তারহীন প্রযুক্তির মাউস, কি-বোর্ড, গেমিং কিট, স্পিকার, হোম থিয়েটার ছাড়াও কম্পিউটার অ্যান্টিভাইরাস নরটনের সঙ্গে ৮ জিবি পেনড্রাইভ বিনামূল্যে দেওয়া হচ্ছে।

একই সঙ্গে নকিয়া, স্যামসাং, সনি এরিকসন, সিম্ফোনি এবং ম্যাক্সিমাস ব্র্যান্ডের মুঠোফোনে মূল্যছাড় ও বিশেষ উপহার ঘোষণা করেছে প্রতিষ্ঠানগুলো।
 
প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এ প্রদর্শনী চলাকালে তাৎক্ষণিক কুইজ, পুরস্কার ছাড়াও কুপনের মাধ্যমে বাইক, টিভি, ফ্রিজসহ ১৯টি আকর্ষণীয় পুরস্কার দেওয়া হবে।

কম্পিউটার সোর্সের ব্যবস্থাপনায় ইউনুস্কো সিটি সেন্টার ব্যবসায়ী সমিতি আয়োজিত এ প্রদর্শনী টাইটেল স্পন্সর নরটন, কো-স্পন্সর ফুজিৎসু, লজিটেক এবং বাংলালায়ন।

বাংলাদেশ সময় ১৮০৫ ঘণ্টা, জুলাই ২৮, ২০১২
এআরএম/সম্পাদনা: আবু হাসান শাহীন, নিউজরুম এডিটর/
সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।