ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

কম্পিউটার সিটিতে ঈদ উৎসব

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, জুলাই ৩১, ২০১২
কম্পিউটার সিটিতে ঈদ উৎসব

‘ঈদে প্রিয়জনকে কম্পিউটার উপহার দিন’ এ স্লোগানে ঢাকার আগারগাঁওস্থ আইডিবি ভবনের বিসিএস কম্পিউটার সিটিতে শুরু হলো ‘ঈদ ফ্যাস্টিবল ২০১২’। এ উপলক্ষে বিসিএস সিটিকে বেলুন ছাড়াও বর্ণিল উপকরণে সজ্জিত করা হয়েছে।



এ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিসিএস কম্পিউটার সিটির প্রাক্তন সভাপতি আহমেদ হাসান জুয়েল, আজিম উদ্দিন আহম্মেদ, রোকনুর রহমান, এটি শফিক উদ্দিন এবং বর্তমান সভাপতি মজিবুর রহমান স্বপন।

এ ছাড়াও পৃষ্ঠপোষকদের থেকে এইউ খাঁন জুয়েল এবং রফিকুল আনোয়ার ছাড়াও আসুস, এলজি, নরটন, লজিটেক, স্যামসাং এবং তোশিবা ব্রান্ডের প্রতিনিধিরা।

এ প্রযুক্তিকেন্দ্রিক উৎসব সবার জন্য উন্মুক্ত। এখন প্রিয়জনকে প্রযুক্তিপণ্য উপহার দেওয়ার প্রচলন শুরু হয়েছে। এ ধারাকে আরও সক্রিয় করতে এ উৎসবের আয়োজন করা হয়। উৎসবে ক্রেতারা যেকোনো প্রযু্িক্তপণ্য কিনলেই সঙ্গে পাবেন একটি কুপন। আর কুপনগুলো থেকে লটারি করে প্রতি সপ্তাহে একটি ল্যাপটপসহ থাকবে আরও ১০টি আকর্ষণীয় পুরস্কার।

এ উৎসবে বিসিএস কম্পিউটার সিটির প্রতিটি প্রতিষ্ঠান ও প্রযুক্তিপণ্য বিক্রেতাদের বিভিন্ন মূল্যছাড় দেবে। এ ঈদ উৎসব আগামী ১৬ আগস্ট পর্যন্ত চলবে। পুরো রমজান মাসজুড়ে বিসিএস কম্পিউটার সিটি প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত ক্রেতাসাধারণের জন্য উন্মুক্ত থাকবে।

বাংলাদেশ সময় ১৮৪২ ঘণ্টা, জুলাই ৩১, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।