ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

দেশজুড়ে স্যামসাং সেন্টার

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, আগস্ট ৫, ২০১২
দেশজুড়ে স্যামসাং সেন্টার

বগুড়া, কুষ্টিয়া, ঢাকার কাওরান বাজার এবং মালিবাগে স্যামসাংয়ের নতুন এক্সপেরিয়েন্স সেন্টার উদ্বোধন করা হয়েছে। এর ফলে দেশজুড়ে স্যামসাংয়ের সর্বমোট এক্সপেরিয়েন্স সেন্টারের সংখ্যা দাঁড়িয়েছে ২৮টি।



স্যামসাং এক্সপেরিয়েন্স সেন্টারে ক্রেতারা পাচ্ছেন বাংলাদেশের বাজারে আসা স্যামসাং মোবাইলের সম্পূর্ণ পণ্য সম্ভার। এ ব্র্যান্ড শপে ক্রেতাদের স্যামসাং হ্যান্ডসেটের অভিনবত্ব বিষয়ক সব ধরনের তথ্য ও চাহিদা অনুসারে সেরা হ্যান্ডসেট সম্পর্কে প্রয়োজনীয় পরামর্শ দেওয়ার জন্য থাকছে ডেডিকেটেড প্রোডাক্ট কনসালটেন্ট (এসপিসি)।

এ ছাড়াও ‘টাচ অ্যান্ড ফিল’ সেবার অভিজ্ঞতার ফলে ক্রেতারা জানতে পারবেন প্রযুক্তিতে শীর্ষস্থানীয় স্যামসাংয়ের নিত্যনতুন পণ্যসম্ভার। অর্থাৎ পণ্য ক্রয়ের আগে প্রয়োজনীয় তথ্য জানার অবাধ স্বাধীনতা উপভোগ করা যাবে।

ঢাকার সবশেষ এক্সপেরিয়েন্স সেন্টার উদ্বোধনের সময় সি এস মুন বলেন, স্যামসাং এক্সপেরিয়েন্স সেন্টারে  চাহিদা অনুসারে স্যামসাংয়ের অভিনব পণ্যসম্ভার থেকে সেরা হ্যান্ডসেট বেছে নিতে সরাসরি পণ্য হাতে নিয়ে যাচাই করার সুযোগ তৈরি করেছে। যা ক্রেতার স্বাচ্ছন্দ্য নিশ্চিত করবে। দেশজুড়ে এ ধরনের আরও এক্সপেরিয়েন্স সেন্টার অবমুক্ত করা হবে বলে জানানো হয়।

স্যামসাং বিশ্বাস করে এসব এক্সপেরিয়েন্স সেন্টারের মাধ্যমে ক্রেতাদের সঙ্গে তাদের সরাসরি যোগাযোগ আরও সুদৃঢ় হবে। এ ছাড়াও ক্রেতাদের অভিব্যক্তি ও মূল্যবান মতামত জানা যাবে। এটি ভবিষ্যতে পণ্য ও সেবার মানান্নয়নে সহায়তা করবে।

বাংলাদেশ সময় ১৮২১ ঘণ্টা, আগস্ট ৫, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।