ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ঈদে স্যামসাং কনটেস্ট

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, আগস্ট ৮, ২০১২
ঈদে স্যামসাং কনটেস্ট

প্রিয়জনদের উপহার দেওয়ার খুব ভালো সময় ঈদ। এবারের ঈদে প্রিয়জনের জন্য উপহার হতে পারে স্যামসাংয়ের স্মার্টফোন, স্টার থ্রি বা চ্যাম্প ডিলাক্স।

স্যামসাং ভক্তরা নিজের জন্য একটি এবং প্রিয়জনের জন্য একটি হ্যান্ডসেট জিতে নিতে পারবেন ফেসবুকের ঈদ প্রতিযোগিতার মাধ্যমে। এতে বিজয়ীদের কনটেস্টে ৪টি জোড়ায় মোট ৮টি হ্যান্ডসেট প্রদান করা হবে।

হ্যান্ডসেটগুলো জিতে নিতে ব্যবহারকারীদের প্রথমে যেতে হবে স্যামসাং মোবাইল বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক ফ্যান পেজে (www.facebook.com/samsungmobilebangladesh) এবং অংশগ্রহন করতে হবে কনটেস্টে।

এ কনটেস্টে ৩টি পর্বে অংশগ্রহণ করার পর, অংশগ্রহনকারীদের অনুরোধ করা হবে ফেসবুকে তার অন্য সব বন্ধুদের আমন্ত্রণ জানানোর জন্য। আর আমন্ত্রীত বন্ধুদের মধ্য থেকে একজনকে পার্টনার হিসেবে নির্বাচন করবেন অংশগ্রহনকারী। কনটেস্টের ফলাফল, আমন্ত্রণের সংখ্যা এবং সার্বিক অংশগ্রহণের ওপর ভিত্তি করে বিজয়ী নির্বাচিত করা হবে।

পুরস্কারের হ্যান্ডসেটগুলো স্মার্ট ও তরুণ প্রজন্মের জন্য তৈরি। আর সবগুলো ফোনই ‘টাচ কিংবা অ্যান্ট্রি’ স্মার্টফোন ক্যাটগরির অন্তর্ভূক্ত। এদের মাধ্যমে চলতি পথেই মেসেজিং সার্ভিস, পুশ ইমেইল, সোশ্যাল নেটওয়ার্কিং অ্যাপলিকেশনের (ফেসবুক, টুইটার) মাধ্যমে যোগাযোগ রক্ষা করা সম্ভব।

আর চ্যাটঅন সেবায় আইডি এবং পাসওয়ার্ড ছাড়াই সাইন-ইন করে মাল্টিমিডিয়া মেসেজ পাঠানো যাবে বা বন্ধুদের সঙ্গে গ্রুপ চ্যাট করা যাবে। আর স্যামসাং অ্যাপসে বন্ধুদের অবাক করে দেওয়ার মতো মজাদার সব অ্যাপলিকেশন তো থাকছেই।

অ্যানড্রইড জিঞ্জারব্রেড এবং শক্তিশালী প্রসেসরযুক্ত অ্যান্ট্রি স্মার্ট হ্যান্ডসেটগুলো (স্যামসাং গ্যালাক্সি ওয়াই, গ্যালাক্সি ওয়াই কালার প্লাস, গ্যালাক্সি ওয়াই ডুয়োস, গ্যালাক্সি এইস) আধুনিক কার্যকারিতা সম্পন্ন। বড় ডিসপ্লে এবং চমৎকার ডিজাইনের কারণে ফোনগুলো বেশ স্টাইলিশ।

সবকটি ফোনের মাইক্রোএসডি ৩২ জিবি পর্যন্ত বর্ধনশীল। এ ছাড়াও ফোনগুলোতে আছে প্লেস্টোরের মাধ্যমে ব্যবহারকারীরা ৬ লাখেরও বেশি অ্যাপ এবং গেম ডাউনলোড করতে পারবেন।

বাংলাদেশ সময় ১৭২৬ ঘণ্টা, আগস্ট ৮, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।