ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

দেশে ৫টি নতুন লাইফবুক

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১২
দেশে ৫টি নতুন লাইফবুক

দেশের অভ্যন্তরীণ চাহিদা মেটাতে প্রতিদিনই সমৃদ্ধ হচ্ছে ল্যাপটপ বাজার। বাজারের সর্বশেষ সংযোজন হিসেবে এসেছে তৃতীয় প্রজন্মের ইন্টেল কোরআই ফাইভ প্রসেসরের ৫টি নতুন মডেলের লাইফবুক।

দেশীয় বিপণন সূত্র এ তথ্য জানিয়েছে।

ক্রমন্বতির পথ ধরে জাপানি প্রকৃত ফুজিৎসু ব্রান্ডের এলএইচ৫৩২, এলএইচ ৫৩২ভি, এলএইচ৭৭২ ছাড়াও এ৫৩২ এবং এএইচ৫৩২ মডেলের লাইফবুকের অন্যতম বৈশিষ্ট হচ্ছে কম পুরু, মসৃনতা, নান্দনিক ডিজাইন ও দুর্দান্ত গতি।

এদের মধ্যে স্ট্যাইলিশ এল সিরিজের লাইফবুকগুলো অডিও ভিজ্যুয়াল ইন্টারেফেসে এবং ডেস্কটপ রিপেলেসমেন্ট সুবিধার এ সিরিজের লাইফবুক দুটি প্রফেশনাল কাজের জন্য বিশেষ উপযোগী।

একই সঙ্গে ঘরোয়া বিনোদন এবং গেম খেলতে এর জুড়ি নেই। এতে আছে ৭২০পি এইচডি ওয়েব ক্যাম, ব্লুটুথ ৪,  ইউএসবি ৩ পোর্ট, গিগাবিট ল্যান এবং ওয়াইফাই ছাড়াও প্রয়োজনীয় সব হার্ডওয়্যার সুবিধা।

লাইফবুক গুলোর ব্যাকআপ সুবিধা সাড়ে চার ঘণ্টা পর্যন্ত। এদের মধ্যে এলএইচ৭৭২ মডেলের ৯২ হাজার, এলএইচ মডেলের দাম ৬০ হাজার ৫০০, এলএইচ৫৩২ভি মডেলের ৭১ হাজার ৫০০, এ৫৩২ মডেলের দাম ৬১ হাজার ৫০০ এবং এএইচ৫৩২ মডেলের দাম ৭২ হাজার ৫০০ টাকা।

বাংলাদেশ সময় ২০২৯ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।