ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটিতে ‘টেলকো ওয়ার’

শেরিফ সায়ার | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১২
ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটিতে ‘টেলকো ওয়ার’

আগামী ১৪ সেপ্টেম্বর ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি ‘টেলকো ওয়ারফেয়ার ২০১২’ আয়োজন করতে যাচ্ছে। এ মুহূর্তে টেলিযোগাযোগ বিষয়ের শিক্ষার্থীদের উ‍ৎসাহিত করতে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির টেলিকমিউকেশন ক্লাব এ উদ্যোগ নিয়েছে।



টেলি ওয়ারের বিভিন্ন পর্বের মধ্যে আছে টেলিকম কুইজ, অ্যাপস ওয়ার (মোবাইল অ্যাপলিকেশন প্রতিযোগিতা) এবং নেট ওয়ার (কম্পিউটার নেটওয়ার্কিং প্রতিযোগিতা)।

এ ছাড়াও কলেজ পর্যায়ের শিক্ষার্থীদের জন্য থাকছে কিউ ওয়ার (কুইজ প্রতিযোগিতা)। এরই মধ্যে বিভিন্ন পর্বে অংশগ্রহণের জন্য নিবন্ধন প্রক্রিয়া শুরু হয়েছে।

এতে নিবন্ধনের জন্য ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি টেলিকমিউনিকেশনস ক্লাবের (www.ewutc.com) এ সাইটে লগইন করতে হবে। ১১ সেপ্টেম্বর নিবন্ধন প্রক্রিয়া চূড়ান্ত হবে। এ ছাড়াও (www.facebook.com/ewutc) এ সাইটে ক্লাবটির ফেসবুক ফ্যান পেজ খোলা হয়েছে।

ঢাকার রামপুরাস্থ আফতাবনগরে অবস্থিত ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির নিজস্ব ক্যাম্পাসে আগামী ১৩ ও ১৪ সেপ্টেম্বর এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এ পুরো আয়োজনের অনলাইন মিডিয়া পার্টনার হিসেবে সহযোগিতা করছে জনপ্রিয় অনলাইন সংবাদমাধ্যম বাংলানিউজটোয়েন্টিফোর.কম।

বাংলাদেশ সময় ১৮১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।