ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

অনলাইনে হুমায়ূন আহমেদ বইমেলা

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০১২
অনলাইনে হুমায়ূন আহমেদ বইমেলা

অনলাইন বিকিকিনি সাইট রকমারি ডটকমে মাসব্যাপী জনপ্রিয় লেখক হুমায়ূন আহমেদের বই মেলা শুরু হয়েছে। এ সময়ে পাঠকেরা ঘরে বসেই হুমায়ূন আহমেদের যেকোনো বই কিনতে পারবেন ২০ ভাগ মূল্যছাড়ে।



এ ছাড়া মেলা উপলক্ষ্যে ফেসবুকে (www.facebook.com/rokomari) এ ঠিকানায় প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এর মধ্যে আছে হুমায়ূন আহমেদের বিভিন্ন চরিত্রের স্কেচ অঙ্কন, তাঁর বিভিন্ন সৃষ্টিকর্মের ওপর প্রতিদিন ৫টি প্রশ্নের উত্তর দিয়ে পাওয়া যাবে হুমায়ূন আহমেদের বই, চলচিত্র এবং নাটকের ডিভিডি পুরস্কার।

সঙ্গে থাকছে প্রতিঘণ্টার লাইভ কুইজ। বইয়ের সঙ্গে হুমায়ূন আহমেদের সব নাটক, চলচিত্রের সিডি-ডিভিডিও  পাওয়া যাবে। আছে প্রকাশিত হুমায়ূন আহমেদের সব ধরনের বইয়ের ক্যাটালগ। আগ্রহীরা (http://goo.gl/IinTv) এ ঠিকানায় মেলা এবং প্রতিযোগিতার বিস্তারিত তথ্য পাবেন।

এ ছাড়াও (০১৯৩৯-৩৪৩০০৭, ০১৮২৭-৭৭৭৮১৭) এ দুটি নম্বরে ফোন করেও তথ্য পাওয়া যাবে। আর বই কিনতে পারবেন (www.rokomari.com) এ ঠিকানায় অর্ডার দিয়ে।

বাংলাদেশ সময় ১৬৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।