ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

নতুন সেবাকেন্দ্রে অ্যাসার

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০১২
নতুন সেবাকেন্দ্রে অ্যাসার

ঢাকায় গ্রাহক সেবার মানোন্নয়নে আরও একটি সেবাকেন্দ্রের আনুষ্ঠানিক উদ্বোধন করেছে অ্যাসার। ক্রেতাদের আরও দ্রুত এবং নির্ভরযোগ্য সেবা দিতেই দেশে অ্যাসার ব্র্যান্ডের বিপণনকারী এক্সিকিউটিভ টেকনোলজিস নতুন আঙ্গিকে এ শাখার কার্যক্রম শুরু করেছে।

অ্যাসার সূত্র এ তথ্য জানিয়েছে।

মিরপুর রোডের ২২০/ডি/৪ বেগম রোকেয়া স্মরণীতে এ সেবাকেন্দ্র থেকে অ্যাসার ব্র্যান্ডের গ্রাহকেরা দ্রুততম সময়ের মধ্যে সেবার সুবিধা নিতে পারবেন। অনুষ্ঠানের মধ্য দিয়ে কাস্টমার কেয়ারের উদ্বোধন করেন অ্যাসার বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার শেখর কর্মকার। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অ্যাসার ইন্ডিয়ার পণ্য ব্যবস্থাপক এ বালাজি।

এ প্রসঙ্গে অ্যাসার বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার শেখর কর্মকার বলেন, অ্যাসার বিশ্বের প্রযুক্তির বাজারে সব সময়ই নিত্যনতুন পণ্য উপস্থাপন করে আসছে। সঙ্গে গ্রাহক সেবাকে আরও সহজলভ্য করতে এ সেবাকেন্দ্রে বিশেষ ভূমিকা রাখবে।

এক্সিকিউটিভ টেকনোলজিসের মহাব্যবস্থাপক সালমান আলী খান বলেন, অ্যাসার ক্রেতারা খুব সহজেই পণ্যের যেকোনো সমস্যা সমাধানে সহযোগিতা পাবে। এমন ধারণা আর প্রত্যয় নিয়েই এ সেবাকেন্দ্র চালু করা হলো।

বাংলাদেশ সময় ১৮৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।