ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

চালু হলো অনলাইন কিউবি বিল

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০১২
চালু হলো অনলাইন কিউবি বিল

কিউবি গ্রাহকদের জন্য নতুন পণ্যসেবা নিয়ে এসেছে। এবারে অনলাইন ‘বিল পে সিস্টেম’ বা অনলাইনে বিল পরিশোধের পদ্ধতি চালু করল কিউবি।

ফলে গ্রাহকেরা এখন অনলাইনের মাধ্যমে দ্রুত বিল পরিশোধ করতে পারবেন।

কিউবির গ্রাহকেরা অতীতে এইচএসবিসি ও ব্র্যাক ব্যাংকের ই-ব্যংকিং সেবার মাধ্যমে বিল পরিশোধ করতে পারতেন। ই-বিল পে সেবাকে সহজ করতে কিউবি সফটওয়্যার শপ এলটিডির (এসএসএল) মাধ্যমে অনলাইনে ক্রেডিট কার্ড ব্যবহারের সুবিধা নিয়ে এসেছে।

ফলে কিউবির গ্রাহকদের মধ্যে যাঁদের ভিসা, মাস্টার বা নেক্সাস ছাড়াও অন্য সব ক্রেডিট কার্ড আছে তারা (Easy.com.bd) এ সাইটে গিয়ে কিউবির ইন্টারনেট ব্যবহারের বিল পরিশোধ করতে পারবেন। এর পরে মাত্র ১৫ মিনিটের মধ্যেই বিলটি কিউবির সিস্টেমে আপডেট হবে। প্রসঙ্গত, অনলাইনে ক্রেডিট কার্ডের মাধ্যমে বিল পরিশোধে গ্রাহকদের বাড়তি কোনো চার্জ প্রযোজ্য হবে না বলে কিউবি সূত্র জানিয়েছে।

এদিকে কিউবির গ্রাহকেরা ১০ সেপ্টেম্বরের মধ্যে ইন্টারনেট বিল পরিশোধ করে সংযোগ চালু রাখলেই আগামী অক্টোবর মাস থেকে একটি সুযোগ পাবেন। এমনটাই জানিয়েছে কিউবি সূত্র।

বাংলাদেশ সময় ২০১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।