ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

সালমানের ফেসবুকে ২৭ লাখ লাইক

সিজারাজ জাহান মিমি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১২
সালমানের ফেসবুকে ২৭ লাখ লাইক

অমিতাভ বচ্চন এবং শচীন টেন্ডুলকারের পর এবারে ‘একথা টাইগার স্টার’ সক্রিয় হয়েছে সামাজিক মাধ্যমে। মাত্র কয়েক ঘন্টায় ২৭ লাখ লাইক পড়েছে বলিউডের সেরা এ অভিনেতার ফেসবুক অ্যাকাউন্টে।

এ ঘটনা আরো একবার তার বিপুল জনপ্রিয়তাকে প্রমাণ করল। তবে প্রশ্ন উঠেছে সালমানের নামে অনেক ভুঁয়া পেজের কথা।

এ বিষয়ে সালমান খান জানায়, অ্যাকাউন্টের চলমান ঘটনাটি আমি দেখতে পারিনি। তবে সংবাদমাধ্যমে বলা হয়েছে ২৪ ঘণ্টার মধ্যেই এত সংখ্যক লাইক পড়েছে।

এখানে উল্লেখ, ওয়েবপৃষ্ঠাগুলো ঠিক বলিউডের অন্য সব তারকাদের মত নয়। সালমানের অ্যাকাউন্টে সবশেষ পোস্টটি ছিল খুবই ছোট। এমনকি সেখানে কোনো লেখাও ছিল না। মূলত ওয়ালের ছবিটি ছিল অনেক আগের ১৯৮৮ সালের। যে সময় বলিউড হিরোর প্রথম চলচ্চিত্র ‘বিউই হো তো এইসে’ মুক্তি পায় ।  

আরো একটি ওয়েলকাম ভিডিও পোস্ট করা হয়। সঙ্গে একান্ত কিছু কথা, বহু মানুষ আমাকে বলেছে সেখানে আমার অনেক বেশি ভুঁয়া ফেসবুক পৃষ্ঠা আছে। সে সময় তোমরা সেগুলো পেয়েছিলে কি? তবে ফেসবুকে আমি পেয়েছি। তাই যত ভুঁয়া পৃষ্ঠা আছে সেগুলো আমার পেজে যোগ হোক, নয়ত আমি কি বলতে পারি? এসব কাজ ছাড়তে হবে। একই ভিডিওতে সে আরো ঘোষণা করেছে অচিরেই দেশজুড়ে পোশাকাদির দোকান চালু হবে।

এ মুহূর্তে অসহায় অবহেলিতদের সহোযোগিতায় সালমান কাজ করছে। এর অংশ হিসেবে চালু হচ্ছে এ বিপণি বিতান। যেখানকার আয়ের নির্দিষ্ট একটি অংশ অবহেলিত শিশুদের কাজে লাগানো হবে। এ সুপারস্টার খুবই বিচক্ষণতার সঙ্গে দাতব্যসেবা কার্যক্রম পরিচালনা করছে।

তবে তার দাতব্যসেবা সমালোচিত হচ্ছে। কারণ ১৯৯৮ সালে হরিণ স্বীকার করার অপরাধ এবং ২০০২ সালে তার ল্যান্ড ক্রুজারের আঘাতে এক ব্যক্তির মৃত্যুর পর ভাবমূর্তী যাতে ক্ষুন্ন না হয়, এ জন্য এসব উদ্যোগ নিচ্ছেন সালমান। এমন কথাও গণমাধ্যমে উঠে এসেছে।

বাংলাদেশ সময় ১৮৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।