ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

কিউবির ক্যাশ ব্যাক অফার

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১২
কিউবির ক্যাশ ব্যাক অফার

কিউবি তার বর্তমান এবং পুরোনো ইন্টারনেট সংযোগ ভোক্তাদের জন্য বেশ কিছু নতুন অফার নিয়ে এসেছে। নতুন অফারে গ্রাহকেরা একটি অ্যাকাউন্টেই তাদের পছন্দের যেকোনো দুটি কিউবি মডেম ব্যবহার করতে পারবেন।



প্রসঙ্গত, যেকোনো ব্যবহারকারিই মাসে ৩৪৫ টাকা বাড়তি চার্জ প্রদানের মাধমে এ সুবিধা পেতে পারেন। এ ছাড়া কিউবি পুরোনো গ্রাহকদের জন্য নিয়ে এসেছে আরো কিছু অফার। যেসব ভোক্তাদের কাছে কিউবির অব্যবহৃত মডেম আছে।

এ ধরনের ভোক্তাদের জন্য কিউবি ‘ক্যাশ ব্যাক অফার’ ঘোষণা করেছে। ১৫ সেপ্টেম্বর থেকে এ অফার শুরু হয়েছে। আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত চলবে। এ প্রসঙ্গে কিউবির সিইও ফয়সাল হায়দার বাংলানিউজকে বলেন, সেবার মানোন্নয়নে কিউবি আবার জনপ্রিয় হয়ে উঠবে। ভবিষ্যতে গ্রাহক সেবায় সব ধরনের অভিযোগকে গুরুত্ব দিয়ে কাজ করবে কিউবি। নতুন গ্রাহক সৃষ্টি আর পুরোনো গ্রাহকদের সেবা নিশ্চিত করতে কিউবি সেন্টারগুলো আরও বেশি গ্রাহকবান্ধব করার উদ্যোগ নেওয়া হয়েছে।

গত ৩০ জুনের এর আগে কিউবির মাসিক প্যাকেজ ব্যবহার করছিলেন এসব ভোক্তাদের অব্যবহৃত মডেমটি যেকোনো কিউবি স্টোরে ফেরত দিয়ে নগদ ক্যাশ ব্যাক অফারটি গ্রহণ করা যাবে। আর তারা যদি বন্ধ থাকা সংযোগ আবারো চালু করতে চান সেক্ষেত্রেও আছে কিউবির বেশ কিছু অফার।

এ ক্যাশ ব্যাক অফারের আওতায় কিউবি গিগাসেটের জন্য ইন্সট্যান্ট ১ হাজার ৫০০ টাকা, টাওয়ার মডেমের জন্য ২ হাজার টাকা, শাটলের জন্য ১ হাজার টাকা এবং ডঙ্গলের জন্য ৭৫০ টাকা ক্যাশ ব্যাক দিচ্ছে।

এ ছাড়া পুরোনো গ্রাহকেরা তাঁদের অব্যবহৃত কিউবি সংযোগটি আবার চালু করলেও পাচ্ছেন বাড়তি কিছু সুবিধা। যারা কিউবির প্রিপ্রে সংযোগ ৯০ দিনের বেশি সময় ধরে মেয়াদহীন অবস্থায় আছে তাদের জন্যও অফার আছে।

অতীতে কিউবির প্রিপে সংযোগ ব্যবহারকারীরা তাদের অব্যবহৃত মডেম ফেরত দিয়ে একইভাবে ক্যাশ ব্যাক সুবিধা পেতে পারেন। প্রসঙ্গত, এ মুহূর্তে সারাদেশে কিউবির মোট ২৫টি স্টোর আছে। নিকটস্থ কিউবি স্টোর সম্পর্কে জানতে আগ্রহীরা (https://www.facebook.com/QubeeZone) এ ঠিকানায় তথ্য পাবেন।

বাংলাদেশ সময় ২১১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।