ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

ঢাকায় পান্ডা অ্যান্টিভাইরাস কর্মশালা

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১২
ঢাকায় পান্ডা অ্যান্টিভাইরাস কর্মশালা

ঢাকায় অনুষ্ঠিত হয়ে গেলো পান্ডা অ্যান্টিভাইরাস বিষয়ক কর্মশালা। এতে গ্লোবাল ব্র্যান্ডের বিসিএস কম্পিউটার সিটির আইডিবি ভবণের ডিলার প্রতিষ্ঠানের ১২৫ জন প্রতিনিধি অংশগ্রহণ করেন।



এ কর্মশালার সূচনা পর্বে শুভেচ্ছা জ্ঞাপন করেন গ্লোবাল ব্র্যান্ডের আইডিবি শাখা ব্যবস্থাপক কামরুজ্জামান। মূল কর্মশালার সঞ্চালক ছিলেন পান্ডা অ্যান্টিভাইরাসের ডেপুটি প্রোডাক্ট ম্যানেজার গোলাম মর্তুজা। তিনি অ্যান্টিভাইরাসের প্রধান বৈশিষ্ট্যগুলো বিস্তারিত আলোচনা করেন।

ভিডিও ক্লিপিংয়ের মাধ্যমে অ্যান্টিভাইরাসের কার্যকারীতা প্রদর্শন করেন। এ অনুষ্ঠানে পান্ডা ইন্টারনেট সিকিউরিটি ২০১৩ সংস্করণের সঙ্গে ঘরোয়া এবং করপোরেট ভোক্তাদের জন্য নতুন অ্যান্টিভাইরাস অচিরেই দেশের আইটি বাজ‍ারে আনা হবে বলে ঘোষণা দেওয়া হয়। পান্ডা অ্যান্টিভাইরাসের ক্ষমতা, কারিগরি বৈশিষ্ট্য এবং ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে বিপণনকারী প্রতিষ্ঠানের ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করাই ছিল এ কর্মশালার উদ্দেশ্য।

বাংলাদেশ সময় ১৮৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।