ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

বিআইজেএফের নতুন কমিটি

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১২
বিআইজেএফের নতুন কমিটি

বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের (বিআইজেএফ) নবনির্বাচিত কমিটি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছে। ২২ সেপ্টেম্বর শনিবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সভাপতি মুহম্মদ খান ও সাধারণ সম্পাদক আরাফাত সিদ্দিকী সোহাগের কাছে দায়িত্ব হস্তান্তর করেন ফোরামের বর্তমান সভাপতি মোহাম্মদ কাওছার উদ্দীন এবং সাধারণ সম্পাদক মোজাহেদুল ইসলাম।



এ অনুষ্ঠানে বিআইজেএফ নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) সাবেক সভাপতি ও বর্তমান পরিচালক মোস্তাফা জব্বার, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) জ্যেষ্ঠ সহ-সভাপতি শামীম আহসান, বিসিএস মহাসচিব শাহীদ-উল-মুনীর, সাব-এডিটর কাউন্সিলের সভাপতি আল মামুন উপস্থিত ছিলেন। এতে বক্তারা আশ করেন বিআইজেএফ তাদের কার্যক্রমের মাধ্যমে গণমাধ্যমে বাংলাদেশের তথ্যপ্রযুক্তি খাতকে সঠিক পথের দিকনির্দেশনা দেবে।

নতুন কার্যনির্বাহী কমিটির সদস্যরা হচ্ছেন সভাপতি মুহম্মদ খান (কালের কন্ঠ), সহ-সভাপতি তারিক রহমান (যুগান্তর), সাধারণ সম্পাদক আরাফাত সিদ্দিকী সোহাগ (এটিএন নিউজ), যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রুমি (কালের কন্ঠ), কোষাধ্যক্ষ হাসান জাকির (সমকাল), সাংগঠনিক সম্পাদক তারিকুর রহমান খান বাদল (সকালের খবর) এবং নাজমুল হোসেন (নয়াদিগন্ত) এবং নির্বাহী সদস্য এমএ হক অনু (মাসিক কম্পিউটারজগৎ) এবং মোহাম্মদ কাওছার উদ্দীন (সংবাদ)।

প্রসঙ্গত, এ অনুষ্ঠানে বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) এবং তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান কম্পিউটার সোর্স নতুন কমিটির সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা জানায়।

বাংলাদেশ সময় ১৫০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।