ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

সংবাদের খোঁজে অলমিডিয়ালিঙ্ক

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১২
সংবাদের খোঁজে অলমিডিয়ালিঙ্ক

সব ধরনের মিডিয়ার লিঙ্ক নিয়ে যাত্রা শুরু করেছে অলমিডিয়ালিঙ্ক ডটকম। এ সাইটে দেশি-বিদেশি সব ধরনের সংবাদমাধ্যম, টিভি, সোশ্যাল মিডিয়া, জবসাইট, ব্লগ ছাড়াও বিভিন্ন মিডিয়ার হাজারেরও বেশি লিঙ্ক পাওয়া যাবে।



বিবিসি-সিএনএন থেকে শুরু করে বাংলাদেশ প্রত্যন্ত অঞ্চল থেকে প্রকাশিত হয় এমন পত্রিকার লিঙ্কও আছে এ সাইটে। প্রতিদিনই নিত্যনতুন মিডিয়ার লিঙ্ক যুক্ত হচ্ছে সাইটে। নিয়মিত ইন্টারনেট পাঠকেরা বিশ্ব গণমাধ্যমের খবর জানতে (http://www.allmedialink.com) এ সাইটে পূর্ণ সহযোগিতা পাবেন।

একসঙ্গে বিভিন্ন ধরনের মিডিয়ার লিঙ্ক থাকায় বারবার গুগলে সার্চ দিয়ে কিংবা মিডিয়ার ওয়েবসাইটের ঠিকানা মনে রাখার আর কোনো ঝক্কি পোহাতে হবে না। অতি প্রয়োজনীয় এবং বিশ্বের খ্যাতনামা সব সাইটের লিঙ্কই আছে এখানে।

আগ্রহীরা চাইলে এ সাইটে ঢুকে সহজেই কোনো মিডিয়ার ইউআরএল সাবমিটও করতে পারবেন। মিডিয়ার লিঙ্ক সাবমিট করতে (http://www.allmedialink.com/submit) এ ঠিকানায় নিবন্ধন করতে হবে। এ ছাড়াও সাইটের সবশেষ আপডেট সিগমেন্টে থাকছে মিডিয়াকেন্দ্রিক খবর।

বাংলাদেশ সময় ২১৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।