ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

প্রতিদিনের অফারে ক্যাসপারস্কি

আইসিটি রিপোর্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১২
প্রতিদিনের অফারে ক্যাসপারস্কি

বাংলাদেশে ক্যাসপারস্কি ল্যাবের পাঁচ বছর পূর্তির প্রাক্কালে ক্যাসপারস্কি ল্যাব এবং বাংলাদেশে তাদের পরিবেশক অফিসএক্সট্র্যাক্টস দেশের আইটি ব্যবহারকারীদের জন্য অফার ঘোষণা করছে।

এ অফারের আওতায় ১ অক্টোবর থেকে শুরু হওয়া যেসব ক্রেতা ক্যাসপারস্কি ইন্টারনেট সিকিউরিটি ২০১৩ সিঙ্গেল ইউজার এবং ৩ ইউজার বক্স ক্রয় করবেন তারা প্রতিদিন ৬টি উপহার জিতে নেওয়ার সুযোগ পাবেন।



আগামী ৩১ ডিসেম্বর মধ্যরাত পর্যন্ত চলা অফারে প্রতিদিন উপহার হিসেবে থাকছে ল্যাপটপ, স্মার্টফোন, ক্যাসপারস্কি পিওর সফটওয়্যার, স্বরক্ষিত টি-ড্রাইভ প্রো ৮ জিবি ইউএসবি ড্রাইভ, ক্যাসপারস্কি লোগো ব্র্যান্ডের ৮ জিবি ইউএসবি ড্রাইভ এবং উপহার বিজয়ীর পছন্দ অনুসারে ক্যাসপারস্কি মোবাইল সিকিউরিটি বা ক্যাসপারস্কি ট্যাবলেট সিকিউরিটি।

একদিনে যেকোনো অপারেটরের যেকোনা মোবাইল ফোন থেকে (৫৩৫৩) নম্বরে এসএমএস পাঠানো আট ডিজিটের যত সংখ্যা পাওয়া যাবে প্রতিদিন সেই সব সংখ্যার ড্র অনুষ্ঠিত হবে। অফারের ড্রতে অংশগ্রহণের বিস্তারিত নিয়ম-কানুন ক্যাসপারস্কি ইন্টারনেট সিকিউরিটি ২০১৩ বক্সের ভেতরে রাখা ড্র-কার্ডে এবং
(www.facebook.com/KasperskyLabBangladesh) লিঙ্কে পাওয়া যাবে।

বাংলাদেশ সময় ১৯৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১২
সম্পাদনা: সাব্বিন হাসান, আইসিটি এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।